কলকাতা: অভিনেত্রী দেবপর্ণার বিয়ে নিয়ে জল্পনা চলছিল বেশ কিছুদিন ধরেই। আগেই সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে আসে তাঁর বয়ফ্রেন্ডের ছবি। অবশেষে আংটি বদল হল দু’জনের। এই মুহূর্তে বাংলার ছোটপর্দায় যথেষ্ট জনপ্রিয় মুখ দেবপর্ণা।

শুভ্রজ্যোতি পালচৌধুরীর সঙ্গে তাঁর বিশেষ বন্ধুত্বের কথাও টলিপাড়ায় অনেকেই জানতেন। কিন্তু দেবপর্ণা বা শুভ্রজ্যোতি কেউই কখনও এই নিয়ে কোনও মুখ খোলেননি। অবশেষে, ১২ অক্টোবর সোশাল মিডিয়াতে দু’জনেই সুখবরটা জানান তিনি।

‘ভানুমতীর খেল’ ধারাবাহিকে তাঁর নেগেটিভ চরিত্রে দেখা গিয়েছে তাঁকে। এছাড়া ‘নেতাজি’ ধারাবাহিকে বিপ্লবী অনুপমার চরিত্রে অভিনয় করেছেন, ‘ত্রিনয়নী’ ধারাবাহিকে তিনি রয়েছেন সুধা চরিত্রে।

এনগেজমেন্টের অনুষ্ঠানে অভিনেত্রী সায়ন্তনীর সঙ্গে শুভ্রজ্যোতি

 

এদিন ঘরোয়া অনুষ্ঠানে এনগেজমেন্ট হল দু’জনের। দেবপর্ণার পরণে ছিল শাড়ি, গয়না, মাথায় সাদা ফুল। আর শুভ্রজ্যোতি পরেছিলেন নীল পাঞ্জাবী। ইতিমধ্যেই সেই ভিডিও পোস্ট করেছেন শুভ্রজ্যোতি।

শুভ্রজ্যোতি পালচৌধুরীর জিম চেন ‘রাইভাল ফিটনেস স্টুডিও’ অভিনেতা-অভিনেত্রীদের মধ্যে অত্যন্ত জনপ্রিয়। জানা যায়, দেবপর্ণার সঙ্গে শুভ্রজ্যোতির বন্ধুত্বের সূত্রপাতও ওই জিম থেকেই।

আগামী বছরের গোড়াতেই বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন দুজনে। শারদোৎসবের ছুটিতে দুজনে বেড়াতে গিয়েছিলেন রাজস্থানে। সেখানে তোলা ছবি দিয়েই নিজেদের সম্পর্কের কথা কিছুদিন আগে জানিয়েছেন সবাইকে।