কলকাতা:  দেশ জুড়ে অশান্তির পরিস্থিতি। এক প্রান্ত থেকে অন্য প্রান্তে ছড়িয়ে পড়েছে বিক্ষোভের আগুন। নাগরিকত্ব সংশোধনী বিল পাস হওয়ার পর কোথাও কোথাও পরিস্থিতি নিয়ন্ত্রনের বাইরে চলে গিয়েছিল। এই অবস্থায় সম্প্রীতির বার্তা দিলেন এনা সাহা ও আরও কয়েকজন অভিনেতা অভিনেত্রী। শনিবার একটি ভিডিও পোস্ট করেন অভিনেত্রী এনা সাহা।

নিজের ফেসবুক অ্যাকাউন্ট এ ওই ভিডিও পোস্ট করে সম্প্রীতির বার্তা দিয়েছেন তিনি। সেখানে দেখা যাচ্ছে হিজাব পরে আছেন এনা। শুধু এনাই নন, বিভিন্ন ধর্মের প্রচলিত পোশাক পরেছেন অন্যান্যরা। কারও গায়ে নামাবলী, কারও মাথায় টুপি, আবার কারও গলায় ক্রুশ। তাঁরা প্রত্যেকে জন গণ মন গেয়ে উঠছেন। ওই ভিডিও র সঙ্গেই সম্প্রীতির বার্তা দিয়েছেন এনা। লিখেছেন,” বৈচিত্র্যের মাঝে ঐক্য আমাদের সুন্দর দেশের নাগরিকদের চালিত করেছে সবসময়। দেশের সমস্ত ধর্মকে এক সূত্রে বাঁধার একটা পথ হল ঐক্য। আর বৈচিত্র্য হল বিভিন্ন ধরনের মানুষের ধারণা গুলো এক জায়গায় আসা। আজ আমরা দেশের সব ধরনের সংস্কৃতি কে সম্মান জানাই।”

স্বাভাবিক ভাবেই এই অস্থির সময়ে এনার এই ভিডিও প্রশংসা কুড়িয়েছে। প্রসঙ্গত, এই মুহূর্তে এনা একটি ওয়েব সিরিজে কাজ করছেন। কিছু দিন আগেই মুক্তি পেয়েছে তাঁর ছবি ভূত চতুর্দশী। এছাড়াও নিজের ইউটিউব চ্যানেলে ভ্লগিং নিয়ে ব্যস্ত এনা সাহা।

কলকাতার 'গলি বয়'-এর বিশ্ব জয়ের গল্প