নয়াদিল্লি: আজকাল যে কোন অনুষ্ঠানে পার্টি আকছার দেখা যায়। কিন্তু হাতিও যে পার্টি করতে পারে সেই বিষয়টি স্বাভাবিকভাবে মাথাতেই আসবে না। সম্প্রতি এমনই এক ভিডিও ভাইরাল হওয়াতে অবাক হয়েছেন নেটিজেনরা।

সম্প্রতি ২৪ সেকেন্ডের একটি ভিডিও টুইটারে শেয়ার করেছেন ইন্ডিয়ান ফরেস্ট সার্ভিসের এক আধিকারিক। সোশ্যাল মিডিয়াতে ভিডিওটি শেয়ার হওয়ার সঙ্গে দ্রুত ভাইরাল হয়েছে তার সঙ্গে মজাও পেয়েছেন সকলে।

ভিডিওটি তে দেখা গিয়েছে একটি ট্রাকের উপরে হাতি দাঁড়িয়ে রয়েছে। আর তার পাশের অন্য একটি ট্রাকে রয়েছে ভর্তি আখ। আর সেই ট্রাক থেকে আপন মনে আখ তুলে খেয়ে চলেছে সেই হাতি। অর্থাৎ খোলা রাস্তাতে আপন মনে পার্টিতে ব্যস্ত সেই হাতি।

ভিডিওটি শেয়ার হওয়ার সঙ্গে ১১ হাজার লাইক হয়েছে তার সঙ্গে ৩ হাজার বার রি টুইট করা হয়েছে। অনেকেই সেটি  দেখার পরে বেশ মজার ক্যাপশনও লিখেছেন। একজন ইউজার লিখেছেন গাড়ির উপরে পার্টি। অর্থাৎ ভিডিওটি যে ভিউয়ারদের মন কেড়েছে তা বলাই যায়।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.