স্টাফ রিপোর্টার, মুর্শিদাবাদ: কাকদ্বীপ থেকে কোচবিহার, হতে চাই না রাজকুমার। কেন্দ্রীয় বাহিনী পাবো না, ভোট নিতে যাবো না। নিশ্চিত নিরাপত্তা গ্যারেন্টি দেওয়ার দাবি সহ বিভিন্ন দাবিতে জেলা নির্বাচন আধিকারিকের কাছ্র স্মারকলিপি প্রদান করল শিক্ষক, শিক্ষাকর্মী, শিক্ষানুরাগী ঐক্যমঞ্চের মুর্শিদাবাদ জেলা কমিটি।

আরও পড়ুন- তৃণমূলের বিরুদ্ধে বিজেপি কর্মীদের মারধোরের অভিযোগে উত্তাল বাঁকুড়া

সোমবার জেলা প্রশাসনিক ভবনে গিয়ে প্রতিটি বুথে প্রতিটি কর্মীর নিরাপত্তার দাবিতে কেন্দ্রীয় বাহিনী দেওয়ার দাবিতে স্মারকলিপি প্রদান করে শিক্ষক, শিক্ষাকর্মী, শিক্ষানুরাগী ঐক্যমঞ্চের মুর্শিদাবাদ জেলা কমিটির সদস্যরা। কেন্দ্রীয় বাহিনী ছাড়া ভোট নয় বলে দাবি তোলেন সংগঠনের সদস্যরা। স্মারকলিপি প্রদানের পাশাপাশি এদিন প্রশাসনিক ভবনের বাইরে প্লাকার্ড হাতে বিক্ষোভ দেখান ভোট কর্মীরা।

এদিন স্মারকলিপি শেষে সংগঠনের রাজ্য কমিটির সদস্য জানান ৯০% বুথে কেন্দ্রীয় বাহিনী থাকবে বলে আসবাস দিয়েছেন জেলা নির্বাচনী আধিকারিক। এছাড়া বাকিগুলিতে স্টেস্ট আর্মফোর্স, মাইক্রোঅবজারভার থাকবে।

আরও পড়ুন- তৃণমূল-সিপিএমের ব্যানার-পতাকা ছিঁড়ে পুড়িয়ে দেওয়ায় অভিযুক্ত বিজেপি

জেলা নির্বাচনী আধিকারিক আশবাস দিলেও তা নিয়ে সংশয় প্রকাশ করেছেন ভোট কর্মীরা। তাদের দাবি গত পঞ্চায়েত নির্বাচনেও নিরাপত্তা দেওয়ার আশাবাস দেওয়ার পরেও খুন হতে হবে ছিল রাজকুমার নাকে এক ভোট কর্মীকে খুন হতে হয়ে ছিল। ডি সি আর সিতে গিয়ে যদি কথা মতো সমস্ত বুথে কেন্দ্রীয় বাহিনী না দেওয়া হয় তবে তারা সেখান থেকে ভোট না নিয়ে ফিরে আসবে বলে জানান।