বালুরঘাট: দক্ষিণ দিনাজপুরে পৌঁছালেন নির্বাচন কমিশনের বিশেষ পর্যবেক্ষকের দল। সোমবার সকাল ১১টা নাগাদ তাঁরা বালুরঘাটে পৌঁছান। বালুরঘাটে চার সদস্যের ওই টিম জেলা প্রশাসনিক ভবনে বৈঠকও করেন। পর্যবেক্ষকের ওই দলে রয়েছেন সুনিল দত্ত, জেকে রাও, পি সি কম ও সুরিন্দর সিং। তাঁরা প্রত্যেকেই এসেছেন রাজস্থান থেকে। এদিন গঙ্গারামপুর মহকুমার বংশিহারিতে ভোট প্রশিক্ষণ শিবিরও পরিদর্শন করে নির্বাচন কমিশনের বিশেষ পর্যবেক্ষক দল।

অন্যদিকে দক্ষিণবঙ্গের হুগলী জেলাতেও পৌঁছেছে নির্বাচন কমিশনের বিশেষ পর্যবেক্ষক দল। চুঁচুড়ার সার্কিট হাউসে প্রশাসনিক বৈঠকও করেছেন তাঁরা।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.