ফাইল ছবি

আসানসোল: চতুর্থ দফার লোকসভা নির্বাচনে রাজ্যের বিভিন্ন লোকসভা অশান্তির ছবি উঠে এসেছে সংবাদমাধ্যমে। আসানসোল লোকসভা কেন্দ্র বিজেপির প্রার্থী বাবুল সুপ্রিয়। সংবাদমধ্যমে দেখা গিয়েছে ১৯৯ বুথে ঢুকে প্রিসাইডিং অফিসারকে দেখতে না পেয়ে মাথা গরম করে ধমক দেন বাবুল। বাবুলের এই আচরণের বিরুদ্ধে রিপোর্ট চেয়ে পাঠালো নির্বাচন কমিশন।

আসানসোলের ১৯৯ নং বুথে তৃণমূলের বিরুদ্ধে বিজেপি এজেন্টকে বসতে না দেওয়ার অভিযোগ ছিল। এই খবর পেয়ে এই বুথে পৌঁছে যান বাবুল। বুথে ঢুকে বিজেপি এজেন্টকে বসানোর পাশাপাশি বুথের প্রিসাইডিং অফিসারকে কাজ ঠিক না করার জন্য ধমক দেন বাবুল। এই ছবি সংবাদমাধ্যমে আসার পরই নির্বাচন কমিশন এই ঘটনার রিপোর্ট চেয়ে পাঠিয়েছে। প্রসঙ্গত ২০১৪ সালে বিজেপির টিকিটে আসানশোল থেকে প্রার্থী হন বাবুল। তারপর থেকেই কিন্তু বারবার বাললার রাজনীতি চর্চায় তার নাম উঠে এসেছে।

প্রথমবারেই আসানসোল থেকে জিতে সাংসদ এবং কেন্দ্রীয় প্রতিমন্ত্রী। সপ্তদশ লোকসভা নির্বাচনে আবারও আসানশোল থেকে বিজেপির প্রার্থী বাবুল। রাজ্যে চতুর্থ দফার ভোটে নিজের লোকসভা কেন্দ্রে মাটি কামড়ে পড়ে রয়েছেন বাবুল। যে সমস্ত বুথে বিজেপি এজেন্টদের ঢুকতে না দেওয়ার অভিযোগ উঠছে সেখানেই গাড়ি নিয়ে পৌঁছে যাচ্ছেন এই গায়ক টার্ন অভিনেতা।

আসানসোলের একটি ভোটগ্রহণ কেন্দ্রে বাবুলের গাড়িতেও হামলাও হয়েছে। একটি ভোট গ্রহণ কেন্দ্রের বাইরে বাবুলের গাড়ি ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করেন তৃণমূল সমর্থকরা। কিন্তু এসব পাত্তা না দিয়ে গাড়ি নিয়ে বুথে বুথে ঘুরে বেড়াচ্ছেন অভিনেতা থেকে পুরোদস্তুর নেতা হয়ে ওঠে বাবুল।