স্টাফ রিপোর্টার, মুর্শিদাবাদ: জমিজমা সংক্রান্ত সমস্যার জেরে এক প্রৌঢ়কে কুপিয়ে খুনের অভিযোগ৷ ভোজালি দিয়ে তাঁকে খুন করা হয় বলে অভিযোগ উঠল প্রতিবেশীর বিরুদ্ধে৷ মৃত প্রৌঢ়ের নাম মান্নান শেখ (৫৫)। মুর্শিদাবাদের ফরাক্কার মহাদেবনগরের কারবালা এলাকার ঘটনা।

স্থানীয় সুত্রে খবর মান্নান শেখের সাথে বেশ কিছু দিন ধরে জমি সংক্রান্ত বিষয় নিয়ে বিবাদ চলছিল বেশ কয়েকজন প্রতিবেশীর। শুক্রবার ভোর রাতে মান্নান শেখের ওপর হামলা চালায় মুক্তার শেখ, জুলু শেখ সহ বেশ কয়েকজন প্রতিবেশী বলে অভিযোগ।

আরও পড়ুন : পুজোয় ভিড় সামলানোর নেপথ্যের কারিগরদের কুর্ণিশ কলকাতা পুলিশের

ধারাল অস্ত্র ও রড দিয়ে তার উপর হামলা চালানো হয় বলে অভিযোগ। ধারাল অস্ত্রের আঘাতে ঘটনাস্থলে মৃত্যু হয় ওই প্রৌঢ়ের। খবর পেয়ে পরিবারের সদস্যরা ঘটনাস্থলে ছুটে যান৷ তাঁরা দেখেন রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন মান্নান শেখ৷ তাকে সঙ্গে সঙ্গে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়৷ তবে সেখানেই চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

সাত সকালে এই খুনের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। খবর পেয়ে পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। যদিও অভিযুক্তরা পলাতক বলে খবর।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.

করোনা পরিস্থিতির জন্য থিয়েটার জগতের অবস্থা কঠিন। আগামীর জন্য পরিকল্পনাটাই বা কী? জানাবেন মাসুম রেজা ও তূর্ণা দাশ।