নয়াদিল্লি: ভারতের বাজারে ইতিমধ্যে রয়েছে একাধিক বাইকের কোম্পানি। যা যথেষ্ট জনপ্রিয় বাইক প্রমীদের কাছে। ইতিমধ্যে করোনা পরবর্তী সময়েও একাধিক কোম্পানি ভারতের বাজারে নিয়ে এসেছে বেশ কিছু নতুন মডেলের বাইক। জানা গিয়েছে ২২ সেপ্টেম্বর আসতে চলেছে নতুন মডেল ducati scrambler 1100 pro। ভারতীয়দের কাছে বাইকের মধ্যে অন্যতম জনপ্রিয় কোম্পানি ducati।

জানা গিয়েছে এই বাইক লঞ্চের অনুষ্ঠানে কোন মানুষজন থাকবে না। মূলত করোনা অতিমারীর কারণে মনে করা হচ্ছে পিছনো হয়েছে এই বাইক লঞ্চ এমনটাও জানা গিয়েছে। জানা গিয়েছে দুটি আলাদা ভ্যারিয়েন্টে লঞ্চ করা হবে এই বাইক।

এছাড়া এই নয়া বাইকের ডিজাইন আগের বেশ কিছু বাইকের অনুকরনে করা হয়েছে।এতে রয়েছে সম্পূর্ণ রেট্রো স্টাইল এবং এলইডি হেড ল্যাম্প। এছাড়া রয়েছে ইন্সট্রুমেন্ট ক্লাস্টার। তবে জানা গিয়েছে এই দুই বাইক গ্রাহকেরা আকর্ষণীয় রঙ এ কিনতে পারবে। এছাড়া রয়েছে আরামদায়ক সিট। এছাড়া এই বাইকে রয়েছে ৪৫ এমএম মারজচ্চি ফর্ক। এছাড়া রয়েছে মোনশোক।

এছাড়া এই দুই বাইকে রয়েছে ১০৭৯ সিসির এল টুইন ইঞ্জিন। যা ৭২৫০ আরপিএমে ৮৩.৫ বিএইচপি এবং ৪৭৫০ আরপিএমে ৯০.৫ এনএম টর্ক উৎপন্ন করতে পারে। এছাড়া এই বাইকে রয়েছে সিক্স স্পিড ট্রান্সমিশন।

এছাড়া রয়েছে তিনটে আলাদা ধরনের রাইডিং মোড। এছাড়া জানা গিয়েছে এই দুই বাইকের দাম মনে করা হচ্ছে ১১.৫ -১১.৮ লক্ষের মধ্যে থাকবে। যেহেতু ducati যথেষ্ট আকর্ষণীয় এবং পছন্দের ব্র্যান্ড সেই কারণে মনে করা হচ্ছে ভারতের বাজারে যথেষ্ট আকর্ষণীয় হবে এই বাইক।

প্রশ্ন অনেক-এর বিশেষ পর্ব 'দশভূজা'য় মুখোমুখি ঝুলন গোস্বামী।