মদ্যপ অবস্থায় নদীতে তলিয়ে গেল যুবক

কৃষ্ণনগর: মদ্যপ অবস্থায় নদীতে তলিয়ে গেল এক যুবক। নদিয়ার হাঁসখালি থানার হরিখালি শশ্মান এলাকার চূর্ণী নদীতে ঘটে ঘটনাটি। হানা গিয়েছে ওই দলে ছিল তিন জন। তারা একসঙ্গেই জলে পড়ে যায় বলে দাবি এলাকাবাসীর। ওই তিন জনের মধ্যে দু’জনকে স্থানীয় বাসিন্দারা উদ্ধার করে। তবে আর একজনকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। শুক্রবার বেলা ১০ টা নাগাদ জলে ডুবুরি নামিয়ে ওই ব্যক্তির দেহ উদ্ধার করে পুলিশ।

স্থানীয় বাসিন্দা সুজয় দেবনাথের থেকে জানা গিয়েছে, “গতকাল বিকালে চূর্নী নদীতে তিন বন্ধু মিলে নৌকায় চড়েছিল। ওরা তখনি প্রত্যেকেই মদ্যপ অবস্থায় ছিলেন। ওই অবস্থাতেই হঠাৎ নৌকা থেকে পড়ে যায় তিনজনেই।” এদের মধ্যে দুজনকে স্থানীয়রাই তুলে এনে বাঁচায়। তবে নিখোঁজ হয়ে যাওয়া তৃতীয় ব্যক্তিকে রাতভর তল্লাশির পরেও কোন খোঁজ মেলেনি।

এদিন ওই নিখোঁজ ব্যক্তির মৃত দেহ উদ্ধার করে পুলিশ। তারা জানিয়েছে মৃতের নাম প্রসেনজিৎ বর। বছর তেইশের ওই যুবক নদিয়ার শান্তিপুরের বাসিন্দা। পুলিশ মৃতদেহ ময়না তদন্তে পাঠিয়েছে। ঘটনায় এখনও কেউকে গ্রেফতার করেনি পুলিশ। তবে হঠাৎ করে তিন যুবকের একসঙ্গে জলে পড়ে যাওয়ার বিষয়টি নিয়ে ধন্ধে রয়েছে পুলিশ। তাই মৃত যুবকের মৃত্যুর নিয়ে থেকে যাচ্ছে প্রশ্ন।

All rights reserved by @ Kolkata24x7 II প্রতিবেদনের কোন অংশ অনুমতি ছাড়া প্রকাশ করা আইনত দণ্ডনীয় অপরাধ
-