নয়াদিল্লি: মুক্তি পেয়েছে ‘ড্রিম গার্ল’ ছবির ট্রেলার। যা সপ্তাহের শুরুর দিনেই নেটিজেনদের মধ্যে তুলেছে হাসির রোল। যাকে বলে ‘পারফেক্ট মানডে’। আয়ুষ্মান খুরানা দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন এই ছবিতে। ট্রেলারে অবশ্য যা দেখা যাচ্ছে তা তাঁর অন্য আরেকটি দিক। লোকেশ বিস্ত-এর জীবনের এক ঝলক বলা যেতেই পারে।

সদ্য জাতীয় পুরষ্কারপ্রাপ্ত আয়ুষ্মান খুরানার অভিনয়ে প্রায় তিন মিনিটের ট্রেলারজুড়ে দেখানো হয়েছে লোকেশ বিসতের জীবনের গল্প। সাম্প্রতিককালে বিভিন্ন ছবিতে নিজেকে ভেঙে একেবারে নতুন রূপে সামনে নিয়ে আসছেন আয়ুষ্মান, তারই আরও এক উদাহরণ ‘ড্রিম গার্ল’ ছবিটি।

‘অন্ধাধুনে’র জন্য সদ্য জাতীয় পুরস্কার পেয়েছেন এই অভিনেতা। ছবিতে লোকেশ বিস্ত পৌরাণিক কাহিনির মহিলা চরিত্রে অভিনয় করতে পারদর্শী। রাধা-দ্রৌপদী-সীতার চরিত্রের জন্য স্থানীয় মঞ্চে তারই ডাক পরে বারবার। এই ছবিতে আয়ুষ্মান খুরানার বাবার চরিত্রে অভিনয় করেছেন অন্নূ কাপুর যে নিজের ছেলেকে আর পাঁচজনের মত ‘সাধারণ’ কাজ করতে দেখতে চায় যেখানে তাঁকে মহিলাদের বেশে সাজতে হবে না। কিন্তু স্থানীয় মঞ্চে সীতার চরিত্র না করলে রাতে তাঁর ঘুম আসে। এর পর ‘ডায়াল-আ-ফ্রেন্ড’ পদ্ধতিতে একটি সংস্থায় চাকরি পাওয়ার পর সে এবার পূজা সেজে মেয়েদের গলায় কথা বলে কাজ করতে শুরু করে। যেখান থেকেই গল্প অন্যদিকে ঘুরে যায়। লোকেশের জন্য ক্রমশ কঠিন হয়ে ওঠে পরিস্থিতি। পূজার প্রেমে পড়তে শুরু করে সবাই। এদিকে লোকেশের তো প্রেমিকা আছে।

ছবিতে আয়ুষ্মান খুরানার প্রেমিকার চরিত্রে দেখা যাবে নুসরত বারুচাকে। ‘ড্রিম গার্লে’র পরিচালক একতা কাপুরের বালাজি টেলিফিল্মস, গল্প লিখেছেন রাজ শাণ্ডিল্য। ছবিটি মুক্তি পাবে আগামী ১৩ সেপ্টেম্বর। এই ছবি হাসিয়ে পেটে খিল ধরাবেই আপনার।

এর আগে আয়ুষ্মান খুরানা সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, যা একটু অন্যরকম স্বাদ দেবে, সেই ছবি করতে তিনি পছন্দ করবেন। ছবির ভাবনার স্বতন্ত্রতা নিয়েও তিনি একইরকমভাবে চিন্তিত। অভিনেতা হিসেবে তিনি মনে করেন, “এই ছবির চিত্রনাট্য উচ্চমানের। তাঁর বিশ্বাস যে ছবির বিষয়টাই আসল। কনটেন্ট ইস দ্য কিং।

বর্তমানে কেরিয়ারের অন্যতম সাফল্য পেয়েছে আয়ুষ্মান খুরানা। তাঁর মুকুটে যোগ হয়েছে সেরা অভিনেতার জাতীয় পুরস্কার, অন্ধাধুন ছবির জন্য। তবে বরাবরই তাঁর উপস্থিতি ছবিকে নতুন মাত্রা দিয়েছে। অভিনেতা হিসেবে তিনি বহু কাজের জন্যই প্রসংশিত।