ওয়াশিংটন: মার্কিন বিদায়ী প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বড় ছেলে ডোনাল্ড ট্রাম্প জুনিয়র করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। ইতিমধ্যে তার করোনা পরীক্ষা সম্পন্ন হয়েছে এবং তাকে করোনা পজিটিভ বলে ঘোষণা করা হয়েছে বলে খবর।

একজন মুখপাত্র শুক্রবার জানিয়েছেন, করোনাভাইরাসের রিপোর্ট পজিটিভ আসার পর ৪২ বছর বয়সী ট্রাম্প জুনিয়রকে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। তবে তার মধ্যে এখনও বিশেষ কোন উপসর্গ দেখা যাচ্ছে না। তিনি ডাক্তারদের সব ধরনের স্বাস্থ্য সংক্রান্ত নির্দেশ অনুসরণ করছেন বলে জানিয়েছেন ওই মুখপাত্র।

এর আগে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প, ফার্স্ট লেডি মেলানিয়া এবং তাদের ছোট ছেলে ব্যারন করোনা পজিটিভ হয়েছিলেন।গতকাল দিনের প্রথমভাগে প্রেসিডেন্ট ট্রাম্পের ব্যক্তিগত আইনজীবী অ্যান্ড্রু গুইলিয়ানি এবং তার ছেলে রুডি গুইলিয়ানি করোনা পজিটিভ হয়েছেন।

আমেরিকায় করোনা মহামারীর আকার ধারণ করেছে। গত এক সপ্তাহে প্রতিদিন প্রায় ১.৫ লক্ষ নতুন করে আক্রান্ত হয়েছেন হয়েছে। ফেব্রুয়ারি মাস থেকে করোনায় আক্রান্ত হয়ে আমেরিকায় মারা গিয়েছেন ২.৫৪ লক্ষ লোক। করোনা মোকাবিলা করতে গিয়ে রীতিমতো সমালোচনার মুখে পড়তে হয়েছে ডোনাল্ড ট্রাম্পকে।

জেলবন্দি তথাকথিত অপরাধীদের আলোর জগতে ফিরিয়ে এনে নজির স্থাপন করেছেন। মুখোমুখি নৃত্যশিল্পী অলোকানন্দা রায়।