ডোমকল ও রায়গঞ্জে মনোনযন পেশ করল শাসক-বিরোধী

বহরমপুর ও রায়গঞ্জ: আগামী ১৪ মে ডোমকল ও রায়গঞ্জে পুরসভা নির্বাচন৷ বুধ ও বৃহস্পতিবার ছিল প্রার্থীদের মনোনয়নপত্র পেশের দিন৷ নিজেদের সমর্থকদের নিয়ে তৃণমূল কংগ্রেসের ২০জন প্রার্থী ডোমকল মহকুমা শাসক তাহেরুজ্জামানের কাছে মনোনয়নপত্র জমা দেন৷ এছাড়া রায়গঞ্জ পৌরসভা নির্বাচনে বুধ ও বৃহস্পতিবার দুদিনে মোট ১২ টি মনোনয়নপত্র পেশ করল কংগ্রেস।

ডোমকলের নজরকাড়া কেন্দ্র ছিল ৫নম্বর ওয়ার্ডের প্রার্থী সৌমিক হোসেনের৷ তিনি জেলার তৃণমূল কংগ্রেস মুখপাত্র অশোক দাসকে সঙ্গে নিয়ে মনোনয়নপত্র জমা দেন৷ তবে মোট ২১টি ওয়ার্ডের মধ্যে ২০টি ওয়ার্ডের তৃণমূল প্রার্থীরা মনোনয়নপত্র জমা দেন৷ ১৭নং ওয়ার্ডের প্রার্থী এদিন মনোনয়ন জমা দেননি৷ এর আগে বাম ও কংগ্রেস একজোট হয়ে মনোনয়ন জমা দেয়৷ পাশাপাশি বৃহস্পতিবার ডোমকলে কংগ্রেসের পক্ষ থেকে ৩ নম্বর ওয়ার্ডে আল্পনা পাল, ৭ নম্বর ওয়ার্ডে বিপ্লব ঘোষ, ১০ নং ওয়ার্ডে রিঙ্কি দে বিশ্বাস, ১৩ নম্বর ওয়ার্ডে মানষী দাস, ১৪ নম্বর ওয়ার্ডে অনিরুদ্ধ সাহা, ১৫ নম্বর ওয়ার্ডে সিগার দাস, ১৮ নম্বর ওয়ার্ডে প্রসেনজিত্ সাহা, ২১ নম্বর ওয়ার্ডে সর্বানী মজুমদার এবং ২৪ নম্বর ওয়ার্ডে মৌসুমি দাস মনোনয়নপত্র জমা দেন। গত বুধবার ২ নম্বর ওয়ার্ডে তনুশ্রী দাস, ২৬ নম্বর ওয়ার্ডে  মোহিত সেনগুপ্ত এবং ২৭ নম্বর ওয়ার্ডে পবিত্র চন্দ মনোনয়নপত্র পেশ করেন।

ইতিমধ্যে বামেদের সঙ্গে কংগ্রেসের অসন ভাগাভাগি হয়েছে। কংগ্রেস ১৮ টি এবং বামফ্রন্ট ৯ টি আসনে প্রার্থী দেবে। তণমূলের প্রথম ঘোষিত তালিকা থেকে একাধিক প্রার্থীর নাম বাদ যাওয়ায় ক্ষোভের সৃষ্টি হয়েছে আদি তণমূল কংগ্রেস কর্মীদের মধ্যে। বিক্ষুব্ধ তণমূল কংগ্রেসের কর্মীরা নির্দলে না বিজেপির দিকে যায় এখন সেটাই দেখার।

All rights reserved by @ Kolkata24x7 II প্রতিবেদনের কোন অংশ অনুমতি ছাড়া প্রকাশ করা আইনত দণ্ডনীয় অপরাধ
-