নয়াদিল্লি: নতুন বছরে যাত্রীদের জন্য খুশির খবর নিয়ে এল ভিস্তারা এয়ারলাইন। তাঁদের তরফ থেকে জানানো হয়েছে পঞ্চম অ্যানিভার্সারি সেল উপলক্ষে তারা ক্রেতাদের আকর্ষণীয় কম দামে দেবে বিমানের টিকিট। যার ফলে ক্রেতারা যে এই বিমানের টিকিট কেনার জন্য আকর্ষিত হবে তা মনে করছেন অনেকেই।

জানানো হয়েছে এই সেল উপলক্ষে মাত্র ৯৯৫ টাকা থেকে পাওয়া যাবে বিমানের টিকিট। আন্তঃরাজ্য এবং আন্তর্জাতিক এই দুই ক্ষেত্রেই কম হারে পাওয়া যাবে টিকিট। আর তিনটে ক্লাসের জন্য পাওয়া যাবে এই সুবিধা।

তবে কতৃপক্ষের তরফ থেকে জানানো হয়েছে এই সুবিধা থাকবে মাত্র ৪৮ ঘণ্টার জন্য। আর এই সেলের সুবিধা পাওয়ার শেষদিন হল ১০ ডিসেম্বর। তাই যারা কম দামে এই টিকিট কিনতে চান তাহলে আর দেরী কিসের।

ভিস্তারার তরফ থেকে জানানো হয়েছে ৪৮ ঘণ্টার সেল আনা হয়েছে ক্রেতাদের জন্য। পাঁচ বছর অতিক্রান্ত হওয়ার জন্য এই সুবিধা আনা হয়েছে। তিনটে ক্লাসের জন্যই এই সুবিধা আনা হয়েছে বলে জানানো হয়েছে।

এই সেল চলাকালীন আন্তঃরাজ্যের ক্ষেত্রে ইকনোমি ক্লাসের ক্ষেত্রে টিকিট পাওয়া যাবে ৯৯৫ টাকাতে। ১,৯৯৫ টাকাতে প্রিমিয়াম ইকনমির টিকিট পাওয়া যাবে। এছাড়াও মাত্র ৫,৫৫৫ টাকাতে বিসনেস ক্লাসের টিকিট পাওয়া যাবে। আন্তর্জাতিক ক্ষেত্রে ইকোনমি ক্লাসের টিকিট পাওয়া যাবে ১৪,৫৫৫ টাকাতে। প্রিমিয়াম ইকোনমির টিকিট পাওয়া যাবে ১৯,৯৯৫ টাকাতে। আর বিসনেস ক্লাসের টিকিট পাওয়া যাবে ৩৫,৫৫৫ টাকাতে।