ভোপাল: ফের এক দুর্ভাগ্যজনক ঘটনা মধ্যপ্রদেশের ইন্দোরে। মাত্র অল্প বয়সেই প্রাণ হারালেন এক প্রতিভাবান চিকিৎসক। নিজের বান্ধবীর সঙ্গে লুকিয়ে দেখা করতে গিয়ে হোস্টেলের পাইপ থেকে পড়ে মৃত্যু হল তাঁর।

এ ঘটনা ঘটেছে ইন্দোরের ইনডেক্স মেডিকেল কলেজে। এক চিকিৎসক তাঁর বান্ধবীর সঙ্গে দেখা করে ফিরে আসার পাইপ থেকে পড়ে যান। হোস্টেলের তিনতলার পাইপ থেকে পড়ে গেলে মারাত্মক চোট পান তিনি। তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে মৃত্যু হয় তাঁর।

জানা গিয়েছে, পাইপ বেয়ে নামার সময়েই পা পিছলে যায় ওই যুবকের। তড়িঘড়ি ইন্দোরের একটি বেসরকারি হাসপাতালে তাঁকে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

সূত্রের খবর, ওই চিকিৎসকের নাম আয়ুশ। আয়ুশ এবং তার বান্ধবী একসঙ্গে ইনডেক্স হাসপাতালে ইন্টার্নশিপ করছিলেন। লকডাউনে তাঁর বান্ধবী হোস্টেলে এলে তাঁর সঙ্গে দেখা করতে গিয়েছিল আয়ুশ।

এসপি সুরজ ভার্মা জানিয়েছেন, ইনডেক্স মেডিকেল কলেজের চিকিৎসক আয়ুশ মারা গেছেন। পাশাপাশি তিনি জানিয়েছেন, ঘটনার তদন্ত চলছে।

ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে ইনডেক্স মেডিকেল কলেজে ও আয়ুসের পরিবারে। প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে যে দুর্ঘটনাবশত এমন কাণ্ড ঘটে যাবে তা আন্দাজ করতে পারেনি কেউই।

পপ্রশ্ন অনেক: চতুর্থ পর্ব

বর্ণ বৈষম্য নিয়ে যে প্রশ্ন, তার সমাধান কী শুধুই মাঝে মাঝে কিছু প্রতিবাদ