উৎসবের এই মরসুমে শাওমি ভারতীয় ক্রেতাদের জন্য নিয়ে এল এক নতুন উপহার। দিওয়ালি উপলক্ষে আগামী ১২ অক্টোবর থেকে ১৭ অক্টোবর পর্যন্ত চলবে mi সেল। এই সেল উপলক্ষে ক্রেতারা রেডমির ফোন আকর্ষণীয় কম দামে কিনতে পারবেন ক্রেতারা। এমনিতেও রেডমির ফোন কম দামে ভাল ব্যাটারি ও ভাল ক্যামেরার জন্য ক্রেতাদের কাছে বেশ জনপ্রিয়। আর এই উৎসবের মরসুমে mi সেল আনায় ক্রেতারা যে ঝাঁপিয়ে পড়ার জন্য প্রস্তুত হয়েই রয়েছে তা আর বলার অপেক্ষা রাখে না।

ফোনে যে অফার পাওয়া যাবে- এই সেল উপলক্ষে রেডমি নোট ৭ প্রো আকর্ষণীয় কম দামে পাওয়া যাবে। এছাড়াও এই সেল উপলক্ষে রেডমি ওয়াই৩ পাওয়া যাবে ৭,৯৯৯ টাকায়। এমনিতে এই ফোনের দাম শুরু ৯,৯৯৯ টাকা থেকে। সেখানে এই সেল উপলক্ষে এত কম দামে পাওয়া গেলে ক্রেতাদের কাছে তা যে এক আকর্ষণের বিষয় হবে তা বলার অপেক্ষা রাখে না।

এছাড়াও রেডমি নোট ৭এস পাওয়া যাবে ৮,৯৯৯ টাকায় ৪ জিবি র‍্যাম+৬৪ জিবি স্টোরেজের সঙ্গে। এছাড়াও অন্যান্য ক্ষেত্রেও থাকছে আকর্ষণীয় ছাড়। পোকো এফ১ পাওয়া যাবে ১৫,৯৯৯ টাকা থেকে। একইসঙ্গে রেডমি কে২০ প্রো পাওয়া যাবে ২৪,৯৯৯ টাকায়। প্রিপেড অর্ডারের ক্ষেত্রে শাওমি অতিরিক্ত ১০ শতাংশ হারে ক্রেতাদের ছাড় দেবে।

এমআই টিভির ক্ষেত্রে পাওয়া যাবে- এই মরসুমে স্মার্ট টিভি কেনার ক্ষেত্রেও থাকছে আকর্ষণীয় ছাড়। mi tv 4a pro ৪৩ ইঞ্চির ক্ষেত্রে থাকছে আকর্ষণীয় ছাড়। সেল উপলক্ষে এই টিভি পাওয়া যাবে ২০,৯৯৯ টাকায়। এই টিভির ৩২ ইঞ্চির ক্ষেত্রে দাম কমেছে আরও। সুতরাং এই উৎসবের মরসুমে ক্রেতাদের আনন্দ দেওয়ার পসরা নিয়ে হাজির mi।

অন্যান্য ক্ষেত্রে- mi হোম সিকিউরিটি ক্যামেরা ৩৬০ পাওয়া যাবে মাত্র ২৪৯৯ টাকায়। এই লঞ্চ করা হয়েছিল ২৬৯৯। সেল উপলক্ষে পাওয়া যাবে এত কম দামে। mi air purifier 2s পাওয়া যাবে ৭,৯৯৯ টাকায়। এছাড়াও বিভিন্ন এক্সেসরিজ, ফোনের চার্জার, ডাটা কেবলের ক্ষেত্রে পাওয়া যাবে আকর্ষণীয় ছাড়। যে সকল ক্রেতারা এই সেল চলাকালীন এসবিআই ক্রেডিট কার্ড ব্যবহার করে কিনলে ১০ শতাংশ ইনস্ট্যান্ট ছাড় থাকছে। এছাড়াও থাকছে নো কস্ট ইএমআইয়ের সুবিধা।