দিওয়ালি উপলক্ষে অ্যামাজন ক্রেতাদের জন্য আবারও নিয়ে এল গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল দিওয়ালি স্পেশাল সেল। এই স্পেশাল সেল শুরু হবে ২১ অক্টোবর ১২ টা থেকে চলবে ২৫ অক্টোবর১১.৫৯ পর্যন্ত। তবে প্রাইম মেম্বররা ২০অক্টোবর থেকে এই সেল থেকে জিনিস কিনতে পারবেন। অ্যামাজনের সঙ্গেই অর্থাৎ ২১ অক্টোবর থেকে ফ্লিপকার্ট নিয়ে আসছে বিগ দিওয়ালি সেল। চলবে ২৫ পর্যন্ত।

এই সেল উপলক্ষে ক্রেতারা শাওমি, অ্যাপেল, ওয়ানপ্লাস, স্যামসং, ভিভো, সহ নতুন ব্র্যান্ডের স্মার্টফোনে পাবে আকর্ষণীয় ছাড়। এছাড়াও এলজি(৪৩) স্মার্ট টিভি, ডবল ডোর রেফ্রিজারেটর,ওয়াশিং মেশিনের উপরেও থাকছে আকর্ষণীয় ছাড়। ইলেক্ট্রনিক জিনিসপত্র যেমন ল্যাপটপ, ট্যাবলেট কম্পিউটার কিনলে থাকছে চোখ ধাঁধানো ছাড়।

এই সেল উপলক্ষে টিভি ও অ্যাপলায়েন্সের উপর থাকছে ৬০ শতাংশ ছাড় এবং নো কস্ট ইএমআইইয়ের সুবিধা। এছাড়াও থাকছে এক্সচেঞ্জ অফার এবং ফ্রি ডেলিভারি সুবিধাও।একদম নতুন মোবাইল ফোনের উপর থাকছে ৪০ শতাংশ ছাড়।

আইসিআইসিআই ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ও অ্যামাজন পে ব্যবহার করে ক্রেতারা এই সেল থেকে জিনিসপত্র কিনলে পাবে আকর্ষণীয় ছাড়। এছাড়াও এক্সিস ব্যাঙ্ক বা সিটি ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে কেনাকাটা করলে পাবে ১০ শতাংশ তৎক্ষণাৎ ছাড়। আকর্ষণীয় হারে এই ছাড় দেখে ক্রেতারা যে সেল শুরু হওয়ামাত্র ঝাঁপিয়ে পরবে তা বলার অপেক্ষা রাখে না।

অ্যামাজনের সঙ্গেই অর্থাৎ ২১ অক্টোবর থেকে ফ্লিপকার্ট নিয়ে আসছে বিগ দিওয়ালি সেল। চলবে ২৫ পর্যন্ত। অর্থাৎ উৎসবের মরসুমে দেশের প্রধান দুই ই-কমার্স সাইট যে একটু জমিও ছাড়তে রাজি নয় তা বোঝাই গিয়েছে। বিগ বিলিয়ন ডের মত বিগ দিওয়ালি সেল উপলক্ষে ক্রেতাদের জন্য যে তারা জিনিসপত্রের উপরে আকর্ষণীয় ছাড় দিয়ে ক্রেতাদের মন আকর্ষণ করার চেষ্টা করবে তা বলাই যায়। তবে ফ্লিপকার্টের প্রাইম মেম্বররা ২০ তারিখ রাত থেকে এই সেলের মজা নিতে পারবেন।

এই সেল চলাকালীন ক্রেতারা এসবিআই কার্ড ব্যবহার করলে ১০ শতাংশ তৎক্ষণাৎ ছাড় পাবেন। সেল চলাকালীন সকল জিনিসপত্রের উপর থাকবে আকর্ষণীয় ছাড়। টিভির উপর থাকবে ৭৫ শতাংশ ছাড় দেওয়া হবে এছাড়াও অন্যান্য ইলেক্ট্রনিক জিনিসপত্র ও এক্সেসারিজের উপর থাকবে ৯০ শতাংশ ছাড়।
এছাড়াও স্মার্টফোনের উপরেও থাকবে অবিশ্বাস্য ছাড়।

শাওমির রেডমি নোট ৭এস ১১,৯৯৯ পরিবর্তে পাওয়া যাবে ৮,৯৯৯ টাকায়। এছাড়া রেডমি নোট ৭ প্রো পাওয়া যাবে ১০,৯৯৯ টাকায়।

ফ্লিপকার্ট দিওয়ালি সেল উপলক্ষে রিয়েলমি সি2 পাওয়া যাবে অনেক কম দামে৷ এতে রয়েছে ১৩ মেগাপিক্সেল ও ২ মেগাপিক্সেল রেয়ার ক্যামেরা৷ থাকছে 5000 এমএএইচ ব্যাটারিও৷ রেডমি ৭এ , রেডমি কে২০ এবং কে ২০ প্রো পাওয়া যাবে অনেক কম দামে।

স্যামসং গ্যালাক্সি এস৯ পাওয়া যাবে অনেক কম দামে। শুধু তাই নয় ছাড় থাকবে আইফোন ৭ এবং আইফোন ৭ প্লাস ফোনেও। এর ফলে আইফোন প্রেমীরাও এই সেল থেকে ফোন কিনতে পারবেন। নোকিয়া ৬.১ প্লাস ও ভিভো জেড ১ প্রো তেও থাকবে ছাড়।