মুম্বই- অভিনেত্রী দিশা পটানির ভক্তের সংখ্যা মোটেই কম নয়। সোশ্যাল মিডিয়ায় কী ভাবে ঝড় তুলতে হয় তা ভালোই জানেন দিশা। তাঁর লাস্যে কূপোকাত বহু ভক্তকূল।

সম্প্রতি সমুদ্র সৈকতে বিকিনি পরে ছবি পোস্ট ফের পারদ চড়ালেন অভিনেত্রী। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই ভাইরাল হয়। এই মুহূর্তে ছুটি কাটাতে দিশা গিয়েছেন মলদ্বীপ।

ছবিতে দেখা যাচচ্ছে সমুদ্র সৈকতে বিকিনিতে ঘুরে বেড়াচ্ছেন লাস্যময়ী।

তবে জানেন কি দিশার সঙ্গে মলদ্বীপে ছুটি কাটাতে কে গিয়েছেন! দিশা ও অভিনেতা টাইগার শ্রফের প্রেমের গুঞ্জন সকলেরই জানা।

তাই সময় পেয়েই বাক্স প্য়াঁটরা গুছিয়ে টাইগারকে নিয়ে মলদ্বীপ ছুটি কাটাতে গিয়েছেন অভিনেত্রী। দিশাকে এদিন একটি গোলাপি প্রিন্টেড বিকিনিতে দেখা গিয়েছে।

এছাড়াও মলদ্বীপের বিভিন্ন ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। একই ভাবে টাইগার শ্রফের পোস্টেও উঠে এসেছে মালদ্বীপের নানান মুহূর্ত। দিশা ও টাইগার দুজনেই সোশ্যাল মিডিয়ায় সক্রিয়।

 

View this post on Instagram

 

A post shared by disha patani (paatni) (@dishapatani)

প্রায়ই ওয়ার্কআউট, ট্রাভেল ভিডিও তাঁরা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন।

দুজনের রসায়নও বাঘি ২- ছবিতে ধরা পড়েছিল।

দিশাকে শেষ বার মোহিত সুরি পরিচালিত মালাং ছবিতে দেখা গিয়েছিল।

 

 

View this post on Instagram

 

A post shared by Tiger Shroff (@tigerjackieshroff)

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.

কোনগুলো শিশু নির্যাতন এবং কিভাবে এর বিরুদ্ধে রুখে দাঁড়ানো যায়। জানাচ্ছেন শিশু অধিকার বিশেষজ্ঞ সত্য গোপাল দে।