মুম্বই: এতদিন বলিপাড়ার কান পাতলেই শোনা যাচ্ছিল, ১০ নভেম্বর ফাইনাল দীপিকা-রণবীরের বিয়ের ডেট। এবার শোনা যাচ্ছে ঠিক হয়ে গেল বিয়ের ভেনুও। ২৮ এপ্রিল নাকি পাড়ুকোন ও সিংহ পরিবার ওয়েডিং প্ল্যানার বুক করে ফেলেছেন। জানা যাচ্ছে, ইতালিতে সাত পাকে ঘুরবেন দীপি ও রণ, রিসেপশন পার্টি হবে বেঙ্গালুরুতে।

নিজেদের সম্পর্ক নিয়ে কথা বলতে চান না রণ ও দীপি। তাই ডেস্টিনেশন ওয়েডিং বেছে নিয়েছেন তাঁরা। এমনকি বিয়েতে নিমন্ত্রিত থাকবেন দুই পরিবারের আত্মীয় ও ঘনিষ্ঠ বন্ধুরা। এই বিষয়ে অনুষ্কাকে কপি করছেন দীপি।

ছবি: ট্যুইটারের সৌজন্যে

গত বছর ডিসেম্বরে ইতালিতে বিরাট কোহালি এবং অনুষ্কা শর্মার রাজকীয় বিয়ে দেখেছিলেন সকলে। ফের নাকি ইতালিতে বিয়ে করতে চলেছেন এক বলি নায়িকা। বলা হচ্ছে, বিরুষ্কার মতোই নাকি ইতালিকেই নিজেদের ডেস্টিনেশন ওয়েডিংয়ের জন্য বেছে নিয়েছেন রণবীর সিংহ এবং দীপিকা পাড়ুকোন। তবে বিরুষ্কা বিয়ে করেছিলেন ইতালির তাস্কানিতে। এ বার দীপিকা-রণবীর নাকি ইতালির লেক কোমোতে বিয়ের আয়োজন করছেন।

ছবি: ট্যুইটারের সৌজন্যে

আরও পড়ুন: কারেনজিতের খোলস ছেড়ে সানি নাচলেন ‘It’s Hot’

টিনসেলে কান পাতলেই শোনা যাচ্ছে, বিয়ের শপিংয়ে বেজায় ব্যস্ত দীপিকা। মাস খানেক আগে মুম্বই থেকে সোজা বেঙ্গালুরু উড়ে গিয়েছেন তিনি। উদ্দেশ্য বিয়ের গয়না। বিশেষ এই দিনটিতে নিজেকে নজরকাড়া গয়নায় সাজাতে চান অভিনেত্রী। তাই স্পেশ্যাল নক্সার গয়না বানাবার জন্য বেঙ্গালুরু গিয়েছেন সিনে পদ্মাবতী। এখনেই শেষ নয়, এমনকি গুঞ্জন বলছে, বিয়ের দিন নায়িকা যে লেহেঙ্গা পরবেন তা বানাতে শুরু করে দিয়েছেন ডিজাইনার সব্যসাচী।

ছবি: ট্যুইটারের সৌজন্যে

আরও পড়ুন: মৃত্যু দিনেই দক্ষিণেশ্বরে মন্দিরে গব্বর সিং

তবে বলিপাড়া এখন তাঁদের বিয়ের খবরে মশগুল । রণ-দীপির বিয়ের তারিখ। ম্যারেজ ভেনু। শপিং। এসব নিয়ে যখন চারিদিকে নানা রকম খোস গল্প চলছে, কিন্তু দীপিকা ফ্যানরা কিন্তু একটু দুশ্চিন্তায় রয়েছেন। প্রিয় নায়িকার বিয়ের খবরে তাঁরা যেমন খুশি। তারথেকে বেশি কষ্ঠ পেয়েছেন, যখন শুনলেন বিয়ের পর অভিনয় ছেড়ে দেবেন অভিনেত্রী। স্বামী, সংসার আর বাচ্চাদের নিয়ে কাটাবেন সময়। মিথ্যে নয়। কোনও গল্পও বলছি না। সম্প্রতি এক সাক্ষাৎকারে দীপিকাকে প্রশ্ন করা হয়েছিল বিয়ের পর তিনি কী করবেন? তাতেই মিলেছে এই উত্তর। তবে এটা নায়িকার কথার কথা, নাকি সত্যি পরিকল্পনা না ঈশ্বরই জানেন।

ছবি: ট্যুইটারের সৌজন্যে

তবে এখন শপিং আর স্যালনে রূপচর্চাও করেই সময় কাটছে নায়িকা। আসলে বি-টাউনের এই লাভবার্ডস বরাবরই চুপচাপ থেকেছেন নিজেদের সম্পর্ক নিয়ে৷ সুতরাং তাঁরা যে সিক্রেট ওয়েডিংয়ের সিদ্ধান্ত নেবেন, তা সকলেই জানতেন। তবে কোথায় বসবে বিয়ের আসর তা নিয়ে ছিল জল্পনা। প্রথমে শোনা গিয়েছিল,সুইজারল্যান্ডের, জেনেভাতে চার হাত এক হবে৷ উপস্থিত থাকবে নিকট আত্মীয় ও ঘনিষ্ঠ কিছু বন্ধু-বান্ধব। কিন্তু এখন সুইজারল্যান্ড বদলে হয়েছে ইতালি। তবে এখন এই ভেনুতে শিলমোহর পরেনি অভিনেতা-অভিনেত্রী কারোর।