মুম্বই:  মনে আছে আপনার ডিম্পি গঙ্গোপাধ্যায়কে! মনে না থাকারই কথা। দীর্ঘদিন লাইম-লাইটের আড়ালেই রয়েছেন তিনি! কিন্তু সম্প্রতি ফের একবার লাইম লাইটে।

গত কয়েক বছর আগে সোশ্যাল মিডিয়ায় সর্ব-সম্মুখে জাঁকজমক করে বিয়ে করেছিলেন ডিম্পি-রাহুল। কিন্তু বেশিদিন টেকেনি সেই সম্পর্ক। রাহুলের বিরুদ্ধে পারিবারিক হিংসার অভিযোগ এনে বিবাহবিচ্ছেদ করেছিলেন ডিম্পি। কিন্তু বছর খানেক আগে ফের একবার ছাদনাতলায় বসেন ডিম্পি। সোশ্যাল মিডিয়াতে সেই বিয়ের আগে এনগেজমেন্ট রিং দিয়েছেন। যা যথেষ্ট ভাইরাল হয়। জানা যায় দুবাইয়ের এক ব্যবসায়ী রোহিত রায়কে বিয়ে করেন তিনি। প্রায় সুখেরই সংসার তাঁদের। বিয়ের কিছুদিনের মধ্যেই দুজনের একটি সন্তানও হয়। ডিম্পির ছোট্ট মেয়ের বয়স এখন তিন। দ্বিতীয় বারের জন্যে প্রেগনেন্ট ডিম্পি।

সেই খবর অবশ্য ডিম্পি নিজেই তাঁর সোশ্যাল মিডিয়াতে প্রকাশ করেছেন। শুধু তাই নয়, একেবারে হৃদয় জিতে নেওয়ার মতো লেখাও এর সঙ্গে ডিম্পি লিখেছেন। যা তাঁর ফলোয়ারদের কাছে বেশ গ্রহণযোগ্যতা পেয়েছে। ডিম্পি তাঁর বেবি-বাম্পের ছবিও তাঁর ওয়ালে শেয়ার করেছেন। দেখুন সেই ছবি।

অন্যদিকে, প্রাক্তন প্রতিযোগী রাহুল মহাজনও ফের বিয়ের পিঁড়িতে বসেন। কাজাখস্তানের ২৫ বছর বয়সী মডেলকে বিয়ে করেছেন তিনি। তাঁর নাম নাটালিয়া ইলিনা৷ ডিম্পির বিয়ে বেশ জাঁকজমক ভাবে হলেও চুপিচুপি বিয়ে সেরেছেন রাহুল৷

গত বছরখানেক আগে মুম্বইয়ের মালাবার হিলসের মন্দিরে ঘরোয়া পরিবেশে বিয়ে করেছেন তাঁরা৷ রাহুল এবং নাটালিয়ার পরিবার, ঘনিষ্ঠ বন্ধু বান্ধব ছাডা় কেউ ছিল না৷ দু’জনের বয়সের ফারাক ১৮ বছরের৷ নাটালিয়া, রাহুলের তৃতীয় স্ত্রী৷ এর আগে তিনি সোমি সিং এবং ডিম্পি গঙ্গোপাধ্যায়কে বিয়ে করেছিলেন৷