স্টাফ রিপোর্টার, হাওড়া: তৃণমূল নেতাদের বাড়িতে পাকিস্তানের পতাকা পাঠানোর হুঁশিয়ারি দিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি বলেন, পুলিশের মাধ্যমে ভারত মাতার পুজো বন্ধ করার চেষ্টা করছে তৃণমূল। সেটা বন্ধ না করলে তৃণমূল নেতা-কর্মীদের বাড়িতে তিনি পাকিস্তানের পতাকা পাঠিয়ে দেবেন।

স্বাধীনতা দিবস উপলক্ষে হাওড়ার বঙ্গবাসীতে ভারতমাতা পুজোর আয়োজন করেছিল বিজেপি। সেখানে হাজির ছিলেন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। গেরুয়া শিবিরের অভিযোগ, ১৪ অগস্ট শিবপুর থানার পুলিশ কোনও কারণ ছাড়াই স্থানীয় বিজেপি নেতাকে থানায় আটকে রাখে। এদিকে পুলিশের বক্তব্য, ভারতমাতা পুজোর কোনও অনুমতি নেওয়া হয়নি।হাওড়ার কোনা ব্রিজের কাছে এবিভিপির পক্ষ থেকে ভারতমাতার পুজোর আয়োজন করা হয়েছিল। সেখানেও দুষ্কৃতীরা ভারত মাতার মূর্তি ভেঙে দেয় বলে অভিযোগ। তৃণমূলের দুষ্কৃতীরাই এই কাণ্ড ঘটিয়েছে বলে অভিযোগ বিজেপির।

এই ঘটনাগুলির প্রেক্ষিতেই নিজের ফেসবুকে ওয়ালে একটি পোস্ট করেছেন দিলীপ ঘোষ৷ তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরাই এই কাণ্ড ঘটিয়েছে বলে অভিযোগ করেছেন তিনি। হুঁশিয়ারির সুরে তিনি লেখেন, তৃণমূল পুলিশের মাধ্যমে জায়গায় জায়গায় ভারত মাতা পুজো বন্ধ করার চেষ্টা করছে,তৃণমূল যদি নিজেদের শুধরে না নেয় তাহলে আমরা তৃণমূল নেতা-কর্মীদের বাড়িতে বাড়িতে পাকিস্তানের পতাকা পাঠাব।”