স্টাফ রিপোর্টার, কলকাতা:রাজ্যপাল কেশরীনাথ ত্রিপাঠির সঙ্গে দেখা করলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। ভোট পরবর্তী হিংসাকে কেন্দ্র করে উত্তপ্ত ভাটপাড়া। সে বিষয়েই রাজ্যপাল কেশরীনাথ ত্রিপাঠির সঙ্গে আলোচনা করেন দিলীপ ঘোষ। তাঁর হস্তক্ষেপ দাবি করেন বলে জানা গিয়েছে। একই সঙ্গে রাজ্যপালের মাধ্যমে পুরো ঘটনায় যাতে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক হস্তক্ষেপ করে সেই দাবি জানিয়েছেন দিলীপ ঘোষ।

(সর্বশেষ আপডেট- 17:08:57)

রাজ্যপাল কেশরিনাথ ত্রিপাঠির সঙ্গে বৈঠক করবে রাজ্য বিজেপির শীর্ষ নেতৃত্ব। বিজেপি সূত্রে খবর, মঙ্গলবার দুপুরে রাজ্যপালের সঙ্গে দেখা করতে যাবেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ।

দিলীপবাবুর সঙ্গে থাকবেন, সাধারণ সম্পাদক প্রতাপ বন্দ্যোপাধ্যায় এবং রাজু বন্দ্যোপাধ্যায়। লোকসভা নির্বাচনে শেষ হয়েছে রবিবার। বৃহস্পতিবার ভোট গণনা শুরু। আর মাঝেই রাজ্যপালের সঙ্গে দেখা করছেন দিলীপ ঘোষ।

নির্বাচন চলাকালীন বেশ কয়েকবার রাজ্যপালের সঙ্গে দেখা করেছে বিজেপি নেতৃত্ব। তবে নির্বাচন পরবর্তী পর্বে, এইটাই প্রথম সাক্ষাৎ। মনে রাখা প্রয়োজন, রাজ্যে ‘অন্য দলের’ বিধায়কদের দলে টানার ইঙ্গিত দিয়ে রেখেছেন দিলীপ। সোমবারই, দিলীপ ঘোষ বলেছেন, ১০০ জন বিধায়ক তাঁর সঙ্গে জোগাযোগ রাখছেন।