স্টাফ রিপোর্টার, বাঁকুড়া: ‘পুলিশ ও তৃণমূলের গুণ্ডারা আপনাদের ঠিকানা বদলে ফেলুন’। শুক্রবার বাঁকুড়ার কোতুলপুরে এসে এই ভাষাতেই শাসক ও পুলিশকে হুঁশিয়ারী দিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

‘জেনে গেছে জনতা বিদায় নেবে মমতা’ আওয়াজ তুলে তিনি আরো বলেন, যারা একটু ‘তেরিমেরি’ করছেন তারা ঠিক করুন ২৩ তারিখের পর কোথায় যাবেন। সারা দেশে বিজেপির প্রাধান্য থাকলেও পশ্চিমবঙ্গে এতো দিন তারা কমজোরি ছিল, এবারের লোকসভা নির্বাচনে ২৩ থেকে ৩৩ টি আসন বিজেপি জিতবে বলে আত্মবিশ্বাসী বিজেপির রাজ্য সভাপতি।

‘আক্রান্ত’ দলীয় কর্মীদের আশ্বস্ত করে তিনি বলেন, যারা এখন আমাদের কর্মীদের চমকাচ্ছে, ধমকাচ্ছে তাদের সব নাম লিখে রেখেছি। ২৩ তারিখের পর সেই সব লোকেদের বাড়ির ভাত খেতে দেওয়া হবেনা বলে দিলীপ ঘোষ হুঁশিয়ারী দেন। কেউ যদি মনে করে পশ্চিমবঙ্গটা ভারতবর্ষের বাইরে, সে ভুল করছে বলেও এদিন তিনি হুঁশিয়ারী দেন।

পরে সৌমিত্র খাঁ প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে দিলীপ ঘোষ বলেন, বিজেপি ও দলের সব কর্মীরা তাঁর সঙ্গে আছেন। তাঁর স্ত্রী তাঁর হয়ে লড়াই করছেন। সাধারণ মানুষের প্রতিবাদ করবেন। তিনি জিতবেন ও আবারো সংসদে যাবেন।

বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ এদিন দলের বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের প্রার্থী সৌমিত্র খাঁর সমর্থনে প্রচারে কোতুলপুরে আসেন। এখানে এসে প্রার্থী সৌমিত্র খাঁর স্ত্রীকে সঙ্গে নিয়ে মিছিল ও পথসভা করেন তিনি।