প্রতীতি ঘোষ, উত্তর ২৪ পরগনা: দলীয় সভা থেকে মমতাকে বেনজির কটাক্ষ করলেন দিলীপ ঘোষ। “যে মমতা বন্দ্যোপাধ্যায় দিল্লি নির্বাচনে কেজরিওয়ালকে জেতানোর জন্য উপোস করলেন, মানত করলেন, খিচুড়ি খাওয়ালেন সেই কেজরিওয়াল মমতা বন্দ্যোপাধ্যায়কে ভুলে গেলেন, তার শপথ গ্রহণ অনুষ্ঠানে পর্যন্ত মমতা বন্দ্যোপাধ্যায় কে ডাকলেন না কেজরিওয়াল বরং এখন কেজরিওয়াল মোদী মোদী করছেন।” উত্তর ২৪ পরগনার অশোক নগরে আগামী পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে অনুষ্ঠিত বিজেপির এক দলীয় কর্মী সভায় উপস্থিত হয়ে এই মমতা বন্দ্যোপাধ্যায় ও দিল্লীর মুখ্যমন্ত্রী কেজরিওয়ালের সম্পর্ককে এই ভাষাতেই কটাক্ষ করলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

অশোকনগর রাধাকেমিক্যাল মাঠে বিজেপির সাংগঠনিক সভায় এসে সাংবাদিক বৈঠকে তিনি নিরাপত্তা ব্যাপারে জানান “রাজ্য সরকার জমি দিচ্ছেনা তাই বাংলাদেশ সীমান্তে প্রায় এক হাজার কিলোমিটার কাটাতার ছাড়া রয়েছে আর সেখান থেকেই জঙ্গী সংগঠনের সদস্যরা ঢুকে আশান্তি করছে। বাংলাতে সীমান্তের বেড়া দেওয়া সম্ভব হয়নি বলে সেখান থেকেই সিমি, জেএমবি ,আলকায়দা,জামাত জঙ্গির প্রবেশ করে বিভিন্ন জায়গায় বোমা বিস্ফোরণ ঘটাচ্ছে ও অস্ত্র কারখানা তৈরি করছে । “

এছাড়া সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি জানান “যদি মমতা বন্দোপাধ্যায় অমিত শাহের ডাকে ওড়িশা যান তাহলে ভালো , হয়তো কাল সকালে আবার বলবেন যাব না, তার মাথা ঠিক নেই তো।”

এছাড়া রাজ্যপালের সাথে মুখ্যমন্ত্রীর বৈঠক নিয়ে তিনি বলেন” আরো আগে হলে ভালো হত এতদিন অপেক্ষা করতে হলো কেন। তাতে রাজ্যের মানুষের ভালো হবে।”

পাশাপাশি তিনি রাজ্যে মহিলাদের সুরক্ষা নিয়ে বলেন “এই রাজ্যে একজন মহিলা মুখ্যমন্ত্রী হওয়া সত্বেও রাজ্যে আট থেকে আশি কেউ সুরক্ষিত নয় এটা খুবই দুর্ভাগ্যজনক ।”