কলকাতা: চতুর্থীতেই করোনামুক্ত রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। শুধু করোনা মুক্ত হওয়া নয়, একেবারে ফিট হয়ে হাসপাতাল থেকে ফিরলেন বাড়ি৷

করোনা আক্রান্ত হয়ে সল্টলেকের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ৷ আজ মঙ্গলবার হাসপাতাল থেকে ছাড়া পান তিন৷ বাইরে বেরিয়েই কর্মীদের উদ্দেশ্যে তার মন্তব্য, আমি একদম সুস্থ!

পাশাপাশি হাসপাতাল কর্তৃপক্ষও জানিয়েছে, দিলীপ ঘোষের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। সংশ্লিষ্ট চিকিৎসকদের পরামর্শেই তাঁকে আজ ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়৷ তবে কিছু দিন বাড়িতে বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা৷ কিছুদিন আগে করোনা আক্রান্ত হয়েছিলেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ।

১০২ জ্বর নিয়ে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিলেন তিনি শরীরে জ্বর বেশি থাকায় এইচডিইউ-তে ভর্তি করা হয়েছিল তাকে৷ হাসপাতালে ভর্তির আগে কয়েকদিন ধরেই অসুস্থ ছিলেন দিলীপ ঘোষ।

কিন্তু ক্রমশ শারীরিক অবস্থার অবনতি ঘটতে থাকে তাঁর। শরীরে জ্বরও ছিল। এরপরেই দিলীপ ঘোষের করোনা পরীক্ষা করা হয়৷ তাতে কোভিড-১৯ টেস্ট রিপোর্ট পজিটিভ আসে।

এরপরেই বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে সল্টলেকের আমরি হাসপাতালে ভর্তি করা হয়। যদিও ভর্তির পরের দিনই হাসপাতাল কর্তৃপক্ষ জানায় অনেকটাই ভাল আছেন দিলীপ ঘোষ। জ্বরও অনেকটাই কমেছে৷ শেষে করোনামুক্ত হয়ে মঙ্গলবার বাড়ি ফিরলেন তিনি৷

গত কয়েকমাসে বঙ্গ বিজেপির একাধিক শীর্ষ নেতা-নেত্রী করোনাতে আক্রান্ত হয়েছে। অগ্নিমিত্রা পল, অনুপম হাজরা সহ একাধিক বিজেপি শীর্ষ নেতা আক্রান্ত হয়েছিলেন।

গত কয়েকদিন আগে নবান্ন অভিযানে অংশ নেন বিজেপি নেতা জয় বন্দ্যোপাধ্যায়। এরপর করোনাতে আক্রান্ত হন তিনি।

স্বামীর সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে বস্ত্র ব্যবসাকে অন্যমাত্রা দিয়েছেন।'প্রশ্ন অনেকে'-এ মুখোমুখি দশভূজা স্বর্ণালী কাঞ্জিলাল I