কলকাতা: আবারও পুলিশকে কড়া হুঁশিয়ারি বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের। ‘একজন নির্বাচিত প্রতিনিধির সঙ্গে গুন্ডার মতো আচরণ করছে রাজ্য পুলিশ, ক্ষমতায় এলে সব হিসেব বুঝে নেব’, শনিবার সাংবাদিক সম্মেলন করে এভাবেই পুলিশ প্রশাসনকে হুঁশিয়ারি দিলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

শুক্রবার চিড়িয়ামোড়ে বারাকপুরের সাংসদ অর্জুন সিংয়ের গাড়ি আটকায় পুলিশ৷ অর্জুন সিংয়ের সঙ্গে থাকা বেশ কয়েকটি গাড়ি থামিয়ে পুলিশ তল্লাশি শুরু করে৷

কনভয়ের একটি গাড়ি থেকেই অর্জুন-ঘনিষ্ঠ বিট্টু জয়সওয়াল নামে এক ব্যক্তিকে গ্রেফতার করে নিয়ে যায় পুলিশ। যা নিয়ে সাংসদের সঙ্গে তুমুল বাদানুবাদ হয় পুলিশকর্মীদের। এলাকায় বিক্ষোভে ফেটে পড়েন বিজেপি কর্মীরা।

দলীয় সাংসদের সঙ্গে পুলিশের এহেন আচরণের তীব্র নিন্দা করেছেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। শনিবার সাংবাদিক সম্মেলনে তিনি বলেন, ‘অর্জুন সিং একজন নির্বাচিত জন প্রতিনিধি। তাঁর সঙ্গে গুন্ডার মতো আচরণ করছে পুলিশ। অর্জুন বিজেপিতে যোগ দিয়েছেন বলেই তাঁর সঙ্গে এমন আচরণ করা হচ্ছে। সব হিসেব বুঝে নেব।’

এছাড়াও করোনা মোকাবিলা নিয়েও রাজ্য সরকারের সমালোচনা করেছেন দিলীপ ঘোষ। রাজ্যে করোনা আক্রান্তরা উপযুক্ত চিকিৎসা পাচ্ছেন না বলে অভিযোগ তুলেছেন বিজেপি রাজ্য সভাপতি।

রাজ্য সরকার হাসপাতালগুলিতে পর্যাপ্ত সংখ্যা বেড থাকার কথা বললেও রোগীদের হয়রানি বেড়েই চলেছে বলে অভিযোগ দিলীপ ঘোষের।

পপ্রশ্ন অনেক: চতুর্থ পর্ব

বর্ণ বৈষম্য নিয়ে যে প্রশ্ন, তার সমাধান কী শুধুই মাঝে মাঝে কিছু প্রতিবাদ