নিউজ ডেস্ক : সেলেব প্রেমিক হলে যা হয়! প্রেম করবার ফুরসৎ মেলে না। আবার সেই সেলেব বয়ফ্রেন্ড যদি হন সাংসদ, তাহলে তো আর কথাই নেই। প্রেম একেবারে লাটে উঠল বলে। প্রেমিকার ক্রেজও অবশ্য খুব একটা কম নয়, নইলে কি আর তামাম বাংলার মেয়েদের হার্টথ্রব দেবের গার্ল ফ্রেন্ড হওয়া যায়! এতদিন অন্যান্য নাম কানাঘুষো শোনা গেলেও রুক্মিনীর নামটাই দেব স্বীকার করেছেন নিজের গার্লফ্রেন্ড হিসেবে প্রকাশ্যে।

কিন্তু যাই হোক, এবার আসি আসল কথায়, লোকসভা ভোটের প্রচারে এখন চূড়ান্ত ব্যস্ত দেব। সিনেমার কাজও এখন কিছুটা ব্যাকফুটে। সামনেই মুক্তি পাবে রাজা চন্দ পরিচালিত ‘কিডন্যাপ’। সে ছবিতেও রুক্মিণীর সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। তবে ছবি নয়, ভোটের প্রচারেই এখন মন দিয়েছেন দেব। সময় নেই বান্ধবীর জন্যও! দেবকে মিস করছেন রুক্মিণী। তার স্পষ্ট আভাস দিলেন সোশ্যাল ওয়ালে।

শুক্রবার টুইট করে রুক্মিণী লেখেন, ” দেব তুমি খুব ব্যস্ত, কোনও সময় নেই। তাই আমি ভাবলাম, এটাই তোমাকে বলার সেরা সময়, আমি তোমাকে ভালবাসি।” ইন্ডাস্ট্রিতে এক সময় চূড়ান্ত আকার নিয়েছিল এই জল্পনা। কিন্তু দেব বরাবরই সোজাসাপ্টা বলে এসেছেন, রুক্মিণী তাঁর বান্ধবী।

রুক্মিণীর দিক থেকে সম্বোধন ছিল ‘বন্ধু’। দেব তাঁর বন্ধু এবং পরিবার। কিন্তু কখনও বয়ফ্রেন্ড বলে স্বীকার করেননি। এবার করলেন। প্রকাশ্যেই বললেন,‘ভালবাসি’। রুক্মিণীর এই স্বীকারোক্তিতে আপাতত মজে সোশ্যাল ওয়াল।