স্টাফ রিপোর্টার, মহিষাদল: নির্বাচন কমিশন নির্বাচনের ঘন্টা বাজিয়ে দিয়েছে অনেকদিন আগে। বাম-কংগ্রেস তাদের প্রার্থী তলিকা প্রকাশ করতে পারলেও বিজেপি দীর্ঘ অপেক্ষার পর বৃহস্পতিবার তাদের কিছু প্রার্থীর তালিকা প্রকাশ করেছে।

সেই তালিকায় পূর্ব মেদিনীপুর জেলার তমলুক লোকসভার প্রার্থীর নাম থাকলেও এখনো কাঁথি লোকসভার প্রার্থী নাম প্রকাশ করতে পারেনি৷ বিজেপির প্রার্থী তালিকা প্রাকার পর শুক্রবার মহিষদল ব্লক তৃণমূলের আয়োজনে প্রঞ্জানানন্দ স্মৃতি ভবনে এক কর্মী সভায় উপস্থিত হয়ে তমলুক লোকসভার তৃণমূলের প্রার্থী দিব্যেন্দু অধিকারী বলেন জেলায় প্রার্থী খুঁজে পায়নি বা কেউ হতে চায়নি। তাই তমলুক লোকসভার জন্য নদীয়া জেলা থেকে প্রার্থী করা হয়েছে নবদ্বীপের বাসিন্দা সিদ্ধার্থশেখর দাস নস্কর।

তিনি আরো বলেন, ভারতের দুরাবস্থা দূর করার জন্য রাজ্যের ৪২ টি আসনই মমতা বন্দ্যোপাধ্যায়ের হাতে তুলে দিতে হবে। তবেই ভারতের উন্নয়ন ঘটবে। তাই নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ইউনাইটেড ইন্ডিয়ার ডাক দিয়েছেন। সেই কারণে বাংলার মানুষের পাশাপাশি পূর্ব মেদিনীপুর জেলার মানুষের কাছে তৃণমূল প্রার্থীদের বিপুল ভোটে জয়যুক্ত করার আহ্বান জানান তিনি।

অন্যদিকে এদিন সভামঞ্চ থেকে কর্মীদের চাঙ্গা করতে মহিষাদল ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি তিলক চক্রবর্তী পুরস্কার ঘোষনাও করেন।