মুম্বই : তিনি ক্রিকেট মাঠের ধারে কাছে নেই মাস পাঁচেক হয়ে গিয়েছে। মহেন্দ্র সিংহ ধোনি শেষ পর্যন্ত ফিরছেন তবে ক্রিকেট মাঠে নয়, তাঁকে টিভির পর্দায় ফের দেখা যাবে । সূত্রের খবর তিনি একটি টেলি সিরিজ সঞ্চালনা করতে চলেছেন। সিরিজে অভিনয়ও করতে পারেন ক্যাপ্টেন কুল স্বয়ং।

সম্ভবত ২০২০ সালের জুন মাসে সেই টিভি শো পর্দায় দেখা যাবে। সূত্রের খবর , এটি এমন একটি সিরিজ যা মিলিটারিদের অফিসারদের নিয়ে তৈরি করা হচ্ছে। যারা সীমান্তে বীরত্বের জন্য অশোক চক্র, পরমবীরচক্র পেয়েছেন তাঁদের নিয়েই এই টিভি সিরিজ তৈরি হতে চলেছে। এর আগে ধোনিকে নিয়ে বায়োপিক হয়েছে। চেন্নাই সুপার কিংসের ডকুমেন্টারি ফিচার ছবিতেও দেখা গিয়েছিল ধোনিকে। বিশ্বকাপ শেষ হবার পর ধোনিকে মাঠে দেখা গেলেও বিভিন্ন সংস্থার বিজ্ঞাপনে দেখা গিয়েছে।

কিন্তু কোনও টিভি শো’এ সঞ্চালকের ভূমিকায় ধোনিকে এই প্রথমবার দেখা যাবে। এদিকে ধোনির ক্রিকেটে ফেরা নিয়ে জল্পনা চলছেই। কখনও রবি শাস্ত্রী বলছেন আগামী আইপিএলে তাঁর পারফর্মেন্সের উপর নির্ভর করছে তাঁর ভবিষ্যৎ। বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় বলেই দিয়েছেন তাঁর কাছে ধোনির ভবিষ্যৎ নিয়ে কোন জটিলতা নেই। যা হবে খোলাখুলি ভাবেই হবে।

কথাও হয়েছে, কেন ধোনি মাঠে ফিরছেন না বা কবে ফিরবেন সবই স্পষ্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ের কাছে কিন্তু তিনি এই বিষয়ে সংবাদ মাধ্যমের কাছে কিছু বলতে চান না। কারণ কিছু জিনিস তিনি দরজার ওপারেই রাখতে চাইছেন। ধোনি আবার নিজে বলেছেনে এই সব বিষয়ে তাঁকে যেন জানুয়ারি মাসের আগে কিছু জিজ্ঞাসা করা না হয়।

পপ্রশ্ন অনেক: নবম পর্ব

Tree-bute: আমফানের তাণ্ডবের পর কলকাতা শহরে শতাধিক গাছ বাঁচাল যারা