স্টাফ রিপোর্টার, কলকাতা : টলিপাড়ার হটেস্ট কাপল দেব-রুক্মিনী৷ এ বিষয় কোনও সন্দেহ নেই৷ একে অপরকে যেভাবে কমপ্লিমেন্ট করেন তা অন্য কোনও কাপল পারে কিনা তা বলা বেশ কঠিন৷ সম্প্রতি সামনে এল তাঁদের ওয়েডিং ডায়রিজের এক্সক্লুজিভ কিছু ছবি৷ না, তাঁদের বিয়ের ছবি নয়৷ ওয়েডিং ডায়রিজের ফ্যাশন শোয়ে বিশেষ হিসেবে উপস্থিত ছিলেন দেব এবং রুক্মিনী৷ সেই ছবি নিজের ট্যুইটার হ্যান্ডেলে আপলোড করেছেন দেব৷

সেখানের একটি ভিডিও প্রকাশ্যে এসেছে সোশ্যাল মিডিয়ায়৷ যেখানে পাগড়ি পরছেন দেব৷ অবাঙালি বর হিসেবে পারফেক্ট লাগছে দেবকে৷ অন্যদিকে রুক্মিনী একটি ওয়েস্টার্ন অবতারে ছিলেন৷ লেহেঙ্গা পরে থাকলে তাঁদের নবদম্পতিই লাগত! জল্পনা কাটিয়ে এখন দেবের প্রেমিকা রুক্মিণী।

হাতে খোদাই করা একে-অপরের নাম। নায়কের ব্যক্তিগত জীবন থেকে বিজনেস সবদিকে নজর তাঁর। তাইতো প্রযোজক দেবের আগামী ছবির অংশ না হয়েও তাঁকে দেখা গিয়েছে মিটিংয়ে, শ্যুটিং স্পটে। টলিপাড়া তো বলছে, একে অন্যকে চোখে হারাচ্ছেন ওঁরা। তাইতো ‘আমি তুমি কাছাকাছি, বাকি সব থোড়াই পরোয়া করি!’

প্রসঙ্গত, ১২ অক্টোবর মুক্তি পেতে চলেছে ‘দেব এন্টারটেনমেন্ট ভেনচারস’র নতুন ছবি ‘হইচই অ্যানলিমিটেড’। কিন্তু মুক্তির আগে, সেন্সরের গেরোয় পড়েছে এই সিনেমা। আগা-গোড়া কমেডি এই ছবিতে রয়েছে ‘উত্তর প্রদেশ’ শব্দটি। আর তাতেই আপত্তি সেন্সর কর্তাদের। তাঁদের সোজা কথা, বাদ দিতে হবে এই শব্দটি। তাহলে মিলবে ছাড়পত্র।

সেন্সর বোর্ডের এমন সিদ্ধান্তে বেঁকে বসেছেন পরিচালক অনিকেত চট্টোপাধ্যায়। তিনি জানিয়েছেন, “এছবিতে এমন কোনও সংলাপ বা শব্দের ব্যবহার করা হয়নি যা উত্তর প্রদেশের মানুষদের ভাবাবেগে আঘাত করে। তাই তিনি শব্দটি এডিট করতে নারাজ।” যদিও এবিষয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি দেব।

 

 

View this post on Instagram

 

Some #Hoichoi in #Weddingdiaries #theindiastory

A post shared by Dev Adhikari (@imdevadhikari) on