পাঁশকুড়া (পূর্ব মেদিনীপুর): আমি প্রতিশ্রুতিতে বিশ্বাসী নয়, কাজে বিশ্বাসী। হয়তো অনেক কাজ করতে পারিনি কিন্তু দ্বিতীয়বার সাংসদ হয়ে সেই কাজ করব মানুষের জন্য। শনিবার পাঁশকুড়ার প্রতাপপুরে এক নির্বাচনী সভায় এসে এমনটাই বললেন ঘাটাল লোকসভার তৃণমূলের প্রার্থী তথা অভিনেতা দেব( দীপক অধিকারী)।

সাংবাদিকদের মুখোমুখি হয়ে তৃণমূলের এই সেলেব প্রার্থী আরও বলেন, ঘাটালের সব থেকে বড় সমস্যা ‘ঘাটাল মাস্টার প্ল্যান’ বাস্তবায়িত করা। আমি তার অনেক চেষ্টা করেছি। প্রস্তাব পাশ হয়েছে কিন্তু অর্থ বরাদ্দ করেনি কেন্দ্রের মোদী সরকার। কেন্দ্রের বিরুদ্ধে এভাবেই বঞ্চনার অভিযোগ তুলে সরব হয়েছে দেব। একদিকে বড় রাজনীতিবিদের মতো কেন্দ্রের সমালোচনায় সরব হয়েছেন অন্যদিকে মমতার উন্নয়নও মানুষের সামনে তুলে ধরেছেন দেব।

দেব বলেন, আমাদের সরকার অর্থাৎ রাজ্যের মা মাটি মানুষের সরকার কৃষক থেকে সাধারন মানুষের কথা ভেবে একের পর এক প্রকল্পের মধ্যদিয়ে এলাকার উন্নয়ন করে চলেছে। তবে রাজনীতি তিনি ভালো বোঝেন না বলেই দাবি। দেবের মতে, অভিনয় করে মানুষের মনে যেমন জায়গা পাই তেমনি মানুষের জন্য উন্নয়নমূলক কিছু কাজ করে তাদের পাশে থাকতে চাই। অভিনেতা দেব আর সাংসদ দেব আলাদা নয়। আমার অভিনয় ভালো লাগলে যেমন দর্শকরা খুশি হন তেমনি আমি সাংসদ হয়ে সাধারন মানুষের জন্য কিছু করতে পারলে আমিও ভীষন খুশি হব।

এদিন দেবের সভায় ৮ থেকে ৮০ বয়সের মানুষের ঢ্ল ছিল দেখার মত। দেবকে আর্শিবাদ করার জন্য ৮০ উর্দ্ধ এক বয়স্কা ঠাকুমা মঞ্চের নীচে বসে থাকতে দেখে মঞ্চ থেকে নেমে ঠাকুমাকে ধরে আদর করতে থাকে অভিনেতা দেব। ঠাকুমা দুহাত ভরে আর্শিবাদ করেন দেবকে। এদিনের সভার দেব ছাড়াও উপস্থিত ছিলেন রাজ্যের সেচ মন্ত্রী সৌমেন মহাপাত্র, পাঁশকুড়া পুর্সভার চেয়ারম্যান নন্দ মিশ্র সহ অন্যান্যরা।।