কলকাতা: একদিন নয় স্বাধীনতার আমেজ থাকুক গোটা মাস জুড়ে। টক, মিষ্টি, ঝাল এবার স্বাধীনতায় থাক রসনায় তৃপ্তি। গত ১ আগস্ট থেকে কলকাতার কোয়েস্ট মলের দেশী স্ট্রীটে ফুড কোর্টের  শুরু হয়েছে ‘ আজাদি ফুড ফেস্টিভ্যাল’। যেখানে পাওয়া যাচ্ছে, সাউথ ইন্ডিয়ান নানা খাবার। চলবে টানা ৩১ সেপ্টেম্বর পর্যন্ত।

স্বধীনতার তিন রঙ যেখানে থাকবে আপনার প্লেটে। সাদা, সবুজ, গেরুয়া তিরাঙা চাটনির সঙ্গে থাকছে ইডলি, ধোসা। তাই যদি চেখে দেখতে চান সাউথের টেস্ট তাহলে তাড়াতাড়ি আপনাকে যেতে কিউ কোর্টে। দাম? শুরু হচ্ছে মাত্র  ২০০ টাকা থেকে।

 

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.