নিজস্ব প্রতিনিধি,ব্যারাকপুর: ডেঙ্গু মুক্ত ব্যারাকপুর গড়তে রবিবার স্বচ্ছতা অভিযানে নামলেন ব্যারাকপুরের বিজেপি কর্মীরা।

পশ্চিমবঙ্গের সাথে সাথে উত্তর ২৪ পরগনার ব্যারাকপুরেও ভয়াবহ ভাবে থাবা বসিয়েছে ডেঙ্গি, এমনটাই দাবি উত্তর ২৪ পরগনা জেলার বিজেপি কর্মীদের । সেই কারণে এবার ডেঙ্গু মুক্ত ও জঞ্জাল মুক্ত ব্যারাকপুর শহর গড়তে স্বচ্ছতা অভিযানে নামে বিজেপি। ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের নির্দেশে পথে নামলেন ব্যারাকপুরের বিজেপির কর্মী-সমর্থকেরা ।

এদিন সকালে বিজেপি কর্মীরা নিজেরাই ব্লিচিং পাউডার ছড়িয়ে, রাস্তার আবর্জনা পরিষ্কার করে ব্যারাকপুর সেন্ট্রাল রোডে সাফাই অভিযান কর্মসূচি পালন করেন । বিজেপি নেতা রবীন্দ্রনাথ ভট্টাচার্যের বক্তব্য, ব্যারাকপুর পৌরসভা পুরোপুরি ব্যর্থ ডেঙ্গু নিয়ন্ত্রণে । তিনি দাবি করেন, এই পুরসভা এলাকায় ডেঙ্গু আক্রান্ত রোগীর সংখ্যা অন্তত ৬৫ জন, ১৪ নম্বর ও ১৫ নম্বর ওয়ার্ডে অনেকেই ডেঙ্গুতে আক্রান্ত রয়েছেন । সেই কারণেই সাংসদ অর্জুন সিং এর নির্দেশে তাঁরা রাস্তায় নেমেছেন বলে জানান ।

অন্যদিকে ব্যারাকপুর পুরসভার পুরপ্রধান উত্তম দাস বলেন, “ব্যারাকপুরে ডেঙ্গুর কোন প্রভাব নেই । এখানে ডেঙ্গু ঠেকাতে প্রত্যেক ওয়ার্ডে আলাদা আলাদা কর্মী নিয়োগ করা হয়েছে । বিজেপি অসত্য প্রচার করছে । রবীন্দ্রনাথ ভট্টাচার্যের কথার কোন ভিত্তি নেই, উনি ব্যারাকপুরে থাকেন না । উনি ব্যারাকপুর সম্পর্কে কিছুই জানেন না ।”