- Advertisement -

নয়াদিল্লি: বিজেপিকে ভোট দিলেই ডেঙ্গু বা চিকুনগুনিয়ার মতো রোগে আক্রান্ত হতে হবে। বিজেপি জিতলে শহর হবে আরও নোংরা। দিল্লি পুরভোটের প্রচারের শেষলগ্নে এভাবেই পদ্ম শিবিরকে আক্রমণ করলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরভিন্দ কেজরিওয়াল।

আগামী রবিবার দিল্লি পুরসভার ভোট গ্রহণ। শুক্রবার ছিল নির্বাচনী প্রচারের শেষ দিন। এদিন প্রচারে এসে বিজেপিকে আক্রমণ করে তিনি বলেছেন, “দশ বছর ক্ষমতায় থেকেও দিল্লি শহরকে পরিষ্কার করতে পারেনি বিজেপি। সেই কারণেই দিল্লিতে মশার বাড়বাড়ন্ত হয়েছে। আরও পাঁচ বছর দিল্লি পুরসভা বিজেপির দখলে থাকলে ডেঙ্গু এবং চিকুনগুনিয়ার মতো রোগে ভুগবে দিল্লি বাসী।”

- Advertisement -

দেশের রাজধানী শহরের পুরসভা পদ্ম শিবিরের হাতে তুলে দেওয়া হলে পরবর্তী পরিস্থিতির জন্য দিল্লিবাসীকে প্রস্তুত থাকার পরামর্শও দিয়েছেন মুখ্যমন্ত্রী কেজরিওয়াল। তিনি বলেছেন, “দিল্লি পুরসভায় ফের বিজেপি ক্ষমতায় ফিরলে আপনার সন্তানদের ডেঙ্গু বা চিকুনগুনিয়ার মতো রোগ হতে পারে। এবং এর জন্য আপনিই দায়ী থাকবেন। কারণ, আপনি যে দলকে ভোট দিয়েছেন তারা শহরে মশার বংশবৃদ্ধিতে সহায়তা করে।”

২৭২টি ওয়ার্ডের দিল্লি পুরসভার সর্বত্রই লড়ছে কেজরিওয়ালের দল আম আদমি পার্টি। গত নির্বাচনে পাঁচটি ওয়ার্ডে জিতেছিল আম আদমি পার্টি। এবারে দিল্লি পুর নির্বাচনে কতটা প্রভাব ফেলবে তা জানা যাবে চলতি মাসের ২৬ তারিখ।