নয়াদিল্লি: দেশ জুড়ে এই মুহূর্তে চলছে লক ডাউন। তারই মধ্যে পশ্চিম দিল্লিতে ঘটে গেল ভয়ানক ঘটনা। নিজের শ্বশুর শাশুড়িকে খুনের অপরাধে ৩৫ বছর বয়সী এক মহিলাকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে দিল্লি পুলিশ। জানা গিয়েছে, অভিযুক্ত ওই মহিলার নাম কবিতা। কেন এই খুনের ঘটনা ঘটল টা নিয়ে পরিস্কার করে কিছু জানা যায় নি। তবে ইতিমধ্যে জিজ্ঞাসাবাদ শুরু হয়েছে। এছাড়া ঘটনার বিস্তারিত তদন্ত শুরু হয়েছে।

জানা গিয়েছে ওই ঘটনার সময়ে বাড়িতেই ছিলেন মহিলার স্বামী এবং তার দুই সন্তান। ঘটনার সঙ্গে তার স্বামী জরিত কিনা টা নিয়েও ইতিমধ্যে তদন্ত শুরু করা হয়েছে। শুক্রবার ১১ টা নাগাদ স্থানীয় পুলিশের কাছে অভিযোগ দায়ের করা হয়। অভিযোগ পাওয়ার পরেই ঘটনাস্থলে পৌঁছে গিয়েছিল পুলিশ। মৃতের নাম রাজ সিং এবং অমওয়াতি। তাদের দুজনকেই ধারাল অস্ত্র দিয়ে তাদের আক্রমণ করা হয়েছিল। তবে ওই ঘটনায় ওই মহিলার স্বামীর ভূমিকা এখনও পরিস্কার নয় পুলিশের কাছে। ওই দুজনের দেহ নিজেদের ঘর থেকে উদ্ধার করা হয়েছিল বলে জানিয়েছেন পুলিশ। ওই দুজনের মুখেও ধারালো কিছু দিয়ে কাটার চিহ্ন দেখা গিয়েছে। মৃতদেহ ময়না তদনেত্র জন্য পাঠানো হয়েছে।

তবে কি কারণে এই খুন তা এখনও পরিস্কার নয় পুলিশের কাছে। কবিতা এবং তার স্বামীকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ। তবে এখনও পর্যন্ত কাউকে গ্রাফতার করা হয়নি। ইতিমধ্যে করোনা ভাইরাসের কারণে দেশ জুড়ে জারি হয়েছে লক ডাউন।

ইতিমধ্যে লক ডাউনের কারণে মারা গিয়েছেন প্রায় ৭২৩ জন। আক্রান্ত হয়েছেন ২৩ হাজারের বেশি মানুষ। দিল্লিতেও অনেকেই আক্রান্ত হয়েছেন এই ভাইরাসে। ইতিমধ্যে রাজধানী দিল্লিতে চিহ্নিত করা হয়েছে একাধিক হটস্পট। তবে জানা গিয়েছিল এই লক ডাউনের কারণে কমেছে অপরাধের হার। তবে সাম্প্রতিক পাওয়া তথ্য অনুসারে জানা গিয়েছে বাইরে ঘটা অপরাধের হার কমলেও বেড়েছে গার্হস্থ্য হিংসার পরিমাণ।

Proshno Onek II First Episode II Kolorob TV