মুম্বই- হোয়াটসঅ্যাপে মাদক নিয়ে কথা বলার জন্য ছিল একটি গ্রুপ। আর সেই গ্রুপের অ্যাডমিন ছিলেন অভিনেত্রী দীপিকা পাডুকোন। ইন্ডিয়া টুডের একটি প্রতিবেদন থেকে এমনই জানা যাচ্ছে। এই হোয়াটসঅ্যাপ গ্রুপে ছিলেন দীপিকার ম্যানেজার করিশ্মা প্রকাশ। ছিলেন জয়া সাহাও।

করিশ্মাকে শুক্রবার জিজ্ঞাসাবাদ করেছে নারকোটিকস কন্ট্রোল ব্যুরো। আগামী কাল অর্থাৎ শনিবার দীপিকাকে জিজ্ঞাসাবাদ করার জন্য ডাকা হয়েছে এনসিবির পক্ষ থেকে।

শুক্রবার এই ঘটনায় জড়িত আর এক অভিনেত্রী রকুল প্রীতকেও জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে রকুল প্রীত সিং স্বীকার করেছেন যে রিয়া চক্রবর্তীর সঙ্গে তিনি মাদকের বিষয় কথা বলেছেন।

তিনি বলেছেন, রিয়ার সঙ্গে তিনিও মাদকের জোগান রাখতেন। তবে তিনি নিজে কখনও মাদক সেবন করেননি বলে দাবি করেছেন।

অন্যদিকে এরই মধ্যে খবর ছড়ায় যে জিজ্ঞাসাবাদের সময়ে নাকি দীপিকার সঙ্গে থাকতে চেয়ে এনসিবির কাছে অনুরোধ করেছেন অভিনেত্রীর স্বামী রণবীর সিং। তবে এই খবর ভুল বলে জানিয়েছে এনসিবি। জানা যাচ্ছিল যে, দীপিকার প্যানিক অ্যাটাক ও অ্যাংজাইটির সমস্যা থাকার জন্য রণবীর তাঁর সঙ্গে জিজ্ঞাসাবাদের সময়ে থাকতে চেয়েছেন।

এমনকি দাবি করা হয় যে আবেদন পত্রে রণবীর নাকি বলেছেন, তিনি জানেন জিজ্ঞাসাবাদের সময়ে অন্য কোনও ব্যক্তি উপস্থিত থাকতে পারে না। তিনিও আইন মেনে চলেন। কিন্তু এটি তাঁর অনুরোধ। যদিও এই তথ্য ভুল বলে জানিয়েছে এনসিবি। শনিবার দীপিকাকে জিজ্ঞাসাবাদ করবে এনসিবি। এনসিবি স্পষ্ট ভাবে জানিয়েছে রণবীরের পক্ষ থেকে এমন কোনও অনুরোধ লিখিত ভাবে বা মৌখিক ভাবে আসেনি।

প্রশ্ন অনেক-এর বিশেষ পর্ব 'দশভূজা'য় মুখোমুখি ঝুলন গোস্বামী।