মুম্বই- বি-টাউনে কান পাতলেই এখন রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ের খবর শোনা যায়। যে কোনও অনুষ্ঠান থেকে অ্যাওয়ার্ড সেরিমনি সর্বত্রই একসঙ্গে দেখা যায় দুজনকে। পরস্পরের প্রতি ভালো লাগার কথা প্রকাশ্যে এনেছেন দুজনেই। কিন্তু কবে বিয়ে করছেন সেই ব্যাপারে দুজনেই মুখে কুলুপ এঁটে থেকেছেন। এবার সেই বিয়ের খবর ফাঁস করলেন রণবীরেরই প্রাক্তন প্রেমিকা দীপিকা পাডুকোন।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের কাছে দীপিকাই বলেছেন,রণবীর ও আলিয়া খুব শীঘ্রই বিয়ে করছেন। এই সাক্ষাৎকারে উপস্থিত ছিলে আলিয়া ভাট, রণবীর সিং, বিজয় দেবেরকোন্ডা, আয়ুষ্মান খুরানা ও মনোজ বাজপেয়ি।

এই সাক্ষাৎকারে অর্জুন রেড্ডি খ্যাত বিজয় দেবেরকোন্ডাকে জিজ্ঞাসা করা হয়, “ভারতীয় ছবির জন্য কার থেকে তিনি পরামর্শ নিতে চান। “

উত্তরে বিজয় বলেন, “আমি নির্দ্বিধায় বলতে পারি এখানে উপস্থিত অনেকের উপরেই আমার ক্রাশ ছিল। যেমন দীপিকা ও আলিয়াকে আমার খুব ভালো লাগে। দীপিকা বিবাহিত। কিন্তু আলিয়া…”

বিজয়ের মুখের কথা কেড়ে নিয়ে সঙ্গে সঙ্গে দীপিকা বলেন, “আর আলিয়াও বিয়ে করছে”।

আলিয়া রীতিমতো চমকে গিয়ে তখন বলেন, “এক্সকিউজ মি। তুমি কেন এই ঘোষণাটা করলে!” দীপিকার এই মন্তব্যই আলিয়া ও রণবীরের বিয়ের গুঞ্জনে ধুনো দিয়েছে। তবে দীপিকা যে খুব ভুল মন্তব্য করেননি তা আশা করাই যায়। কিন্তু কবে তাঁরা বিয়ে করবেন তা সময়ই বলতে পারে।

প্রসঙ্গত, এই মুহূর্তে রণবীর ও আলিয়া দুজনেই ব্রহ্মাস্ত্র ছবির শ্যুটিং নিয়ে ব্যস্ত। এই ছবির কাজ শুরু হওয়ার পরেই দুই তারকার মধ্যে ঘনিষ্ঠতা বাড়ে। সোনম কাপুরের বিয়েতে প্রথম একসঙ্গে সংবাদমাধ্যমের সামনে প্রকাশ্যে আসেন এই তারকা জুটি। দুজনের পরিবারের মধ্যেও ঘনিষ্ঠতা বাড়ে।

পপ্রশ্ন অনেক: একাদশ পর্ব

লকডাউনে গৃহবন্দি শিশুরা। অভিভাবকদের জন্য টিপস দিচ্ছেন মনোরোগ বিশেষজ্ঞ।