ফাইল ছবি

মুম্বই- ইতালির লেক কোমোয় ২০১৮-র নভেম্বরের গাঁটছড়া বেঁধেছিলেন দীপিকা পাডুকোন ও রণবীর সিং। এক বছরের মধ্য়েই জল্পনা চলছে, দীপিকা কি মা হতে চলেছেন? হ্যাঁ ঠিকই শুনছেন। বি-টাউন জুড়ে এখন এই জল্পনাই তুঙ্গে। কিন্তু খবরটি কি সত্যি!

সম্প্রতি দীপিকা একটি কমলা রঙের একটি বডিকন ড্রেস পরা ছবি ইনস্টাগ্রামে আপলোড করেছিলেন। সেই ছবিতেই দীপিকার ‘বেবি বাম্প’ দেখেই এই আলোচনা শুরু হয়েছিল। কিন্তু এখানেই শেষ নয়। রণবীরের একটি ছবিতে কিছুদিন আগেই দীপিকা ‘ড্যাডি’ বলে কমেন্ট করেছিলেন। এর থেকেই জল্পনা আরও তুঙ্গে উঠেছে, তা হলে কি সত্যিই মা হতে চলেছেন বলি-ডিভা।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের পক্ষ থেকে দীপিকাকে জিজ্ঞাসা করা হয়, এই জল্পনা কি সত্যি! দীপিকা উত্তরে বলেন, আমি এইগুলিতে আর প্রভাবিত হই না। আমি কমেন্ট পড়ি না। কিন্তু আসলে কি সেটা তো আমার থেকে ভালো করে কেউ জানবে না। কোনও দিন আমার শরীর ভালো না লাগলে আমিই জানব সবার আগে। আবার কোনও দিন ফিট লাগলে আবার আমিই সবচেয়ে আগে সেটা জানব। অন্য কেউ আমার থেকে ভাল জানবে না। পেশায় অভিনেতা বলে এই ধরনের মন্তব্যের অভিজ্ঞতা প্রথম থেকেই হয়েছে।

দীপিকা সাফ জানিয়ে দেন, অন্তঃসত্ত্বা হওয়ার গুজবে তিনি কান দেন না। কোনও ভাবেই এগুলোতে কিছু তাঁর যায় আসে না এবং এই ধরনের কমেন্টও তিনি পড়েন না।

প্রসঙ্গত, দীপিকা পাডুকোন এই মুহূর্তে ছপক ছবির প্রচার নিয়ে ব্যস্ত। ছবিটি মুক্তি পাবে ২০২০-র ১০ জানুয়ারিতে। এছাড়াও দীপিকা কপিল দেবের বায়োপিক ৮৩-তে অভিনয় করেছেন। কপিল দেবের চরিত্রে রয়েছেন রণবীর সিং। আর অন্যদিকে দীপিকাকে দেখা যাবে কপিল দেবের স্ত্রীর চরিত্রে।