মুম্বই- কার্তিক আরিয়ানের নাচ দেখে মুগ্ধ হয়েছেন বলিউডের দিভা দীপিকা পাডুকোন। তাই কার্তিকের কাছে নাচ শেখার আবেদন করেছিলেন অভিনেত্রী। সেই আবদার পূরণ করতেই গিয়েই ট্রোলড হলেন দীপিকা ও কার্তিক দুজনেই।

পতি পত্নী অর ওহ ছবিতে অভিনয় করেছেন কার্তিক। সেই ছবিরই ধীমে ধীমে গানটি এই মুহূর্তে বেশ ভাইরাল। এই গানেই একটি বিশেষ নাচের স্টেপ খুব পছন্দ হয়েছে দীপিকার। আর তাই কার্তিকের কাছে সেই নাচের স্টেপ শিখতে চেয়েছিলেন অভিনেত্রী। অবশেষে রবিবার সকালে মুম্বই বিমানবন্দরের সামনে কার্তিক দীপিকাকে নাচ শেখালেন।

একটি ভিডিওয় দেখা যাচ্ছে, দীপিকা কার্তিককে বলছেন, আমি তোমায় বেশ কিছুদিন ইনস্টাগ্রামে ফলো করছি। দেখছি তুমি নাচের স্টেপটা শেয়ার করেছ। ২ সপ্তাহ ধরে আমি বেডরুমে এই স্টেপটা তোলার চেষ্টা করছি। কিন্তু পারছিই না। ভাবছি কী ভাবে এটা করে।

এর পরেই বিমানবন্দরের সামনে কার্তিক দীপিকাকে নাচটি শেখাতে শুরু করেন। দুই অভিনেতা যখন নাচছেন, তখন তাঁদের দেখতে ভক্তরাও ভিড় জমান। একাধিকবার প্র্যাকটিস করার পরে শেষ পর্যন্ত কার্তিকের নাচের সেই স্টেপ তোলেন দীপিকা।

কিন্তু এই ভিডিও দেখেই সোশ্যাল মিডিয়ায় নেটিজেনরা ট্রোল করা শুরু করেন দুই অভিনেতাকে। কেউ কেউ কমেন্ট করেন, “কী ভাবে বিমানবন্দরে দুজনে নাচ শুরু করে দিলেন।” আর একজন কমেন্ট করেন, “নাচ শেখার হলে নিজেদের বাড়িতেই শিখতে পারতেন। এভাবে জনসমক্ষে শেখার কী ছিল।”

প্রসঙ্গত, এই পতি পত্নী অর ওহ ছবিতে কার্তিকের বিপরীতে দেখা যাবে ভূমি পেডনেকর ও অনন্যা পাণ্ডেকে। এই ছবিটি ৬ ডিসেম্বর মুক্তি পাবে।