বর্ধমান:  ফের পূর্ব বর্ধমান জেলাপরিষদের সহকারী সভাধিপতি দেবু টুডুকে ফোনে খুনের হুমকি দেওয়ার ঘটনা। তিনি অভিযোগ করেছেন, বৃহস্পতিবার জেলাপরিষদ ভবনে চেম্বারে থাকা অবস্থায় তার মোবাইলে অপরিচিত নম্বর থেকে ফোন আসে। দুপুর ১২ টা ১২, ১২ টা ৩৬ এবং ১২ টা ৪৩ এই তিনটে সময়ে তিনটে অপরিচিত নম্বর থেকে ফোন করে ধর্মীয় শ্লোগান দিতে বলা হয়। পাশাপাশি প্রাণনাশের হুমকি দেওয়া হয়।

বিষয়টি বর্ধমান জেলা পুলিশকে জানিয়েছেন দেবু টুডু। তিনি বলেছেন, মোবাইলে ট্রুকলার অ্যাপস লোড করা আছে। সেই অ্যাপের তথ্য অনুযায়ী অপরিচিত তিনটে মোবাইলের নম্বরের গ্রাহকের নাম দেখাচ্ছে দেবাশীষ সরকার, কৃষ্ণেন্দু রায় এবং রাজু দা বিজেপি। দেবু টুডু জানিয়েছেন, এর আগেও দুদফায় তাকে একাধিকবার ফোন করে হুমকি দেওয়া হয়েছে। তিনি এই হুমকি ফোনে ভয় পান না।

তবে কোন রাজনৈতিক দল এর পেছেনে রয়েছে সেই বিষয়ে এতদিন তিনি নিশ্চিত হতে পারছিলেন না, আজকের ঘটনার পর এর পিছনে যে বিজেপি রয়েছে সেই বিষয়ে তিনি নিশ্চিত হয়েছেন বলে এদিন দেবু টুডু দাবী করেছেন। তিনি জানিয়েছেন, মোবাইল নম্বর ধরে প্রাথমিকভাবে তাঁর সংগ্রহ করা তথ্য অনুযায়ী এদিন ফোন আসা তিনিটি নম্বরই বিজেপির সঙ্গে যুক্ত ব্যক্তিদের। বিষয়টি তিনি মন্ত্রী তথা জেলা তৃণমূল সভাপতি স্বপন দেবনাথকে অবহিত করেন। উল্লেখ্য, গত ১৫-১৬ সেপ্টেম্বর রাতে ১৫ মিনিট ধরে লাগাতার দেবু টুডুকে খুনের হুমকি দিয়ে ফোন করা হয়।