অদিতি মুন্সি! খুব অল্প দিনের মধ্যেই সাধারণ মানুষের মন কেড়ে নিয়েছেন। সা রে গা মা পা অনুষ্ঠানে যেভাবে তাঁকে দেখা গিয়েছে তা সব শ্রেনীর মানুষের কাছেই খুব তাড়াতাড়ি গ্রহণযোগ্য হয়ে উঠেছিল। আর তাই অনুষ্ঠান শেষ হওয়ার পরে আর মুখ ফেরাতে হয়নি ভজন-কৃষ্ণপ্রেমে পাগল অদিতিতেকে। জাতীয় তো বটেই আন্তজার্তিক বাজারেও ইতিমধ্যে হিট অদিতি।

এবার আর গানে নয়, বাস্তবেই কৃষ্ণপ্রেমে পাগল হলেন অদিতি। বিয়ে করলেন অদিতি। তাও আবার কিনা তৃণমূল নেতা দেবরাজ চক্রবর্তীকে। ইতিমধ্যে সেই বিয়ের ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল। আর সোশ্যাল মিডিয়াতে সেই ছবি ভাইরাল হয়ে যাওয়াতে অবশ্যই তা আপনারও চোখে পড়েছে। কিন্তু বউভাতে কেমন সেজেছিলেন জানেন অদিতি মুন্সি।

ইকো পার্কে ঘটা করে হয়ে গেল অদিতি মুন্সির বউভাত। মুখ্যমন্ত্রী ভাইপো অভিষেক বন্দ্যোপাধ্যায় থেকে নিমন্ত্রিতের তালিকায় ছিলেন একাধিক তৃণমূল নেতা। ছিলেন মদন মিত্র, সুজিত বোস সহ একাধিক নেতা-কর্মীরা। দেখে নিন অদিতি এবং দেবরাজের বউভাতের এই ছবিগুলি-

ফেসবুক থেকে প্রাপ্ত এই ছবি

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.

করোনা পরিস্থিতির জন্য থিয়েটার জগতের অবস্থা কঠিন। আগামীর জন্য পরিকল্পনাটাই বা কী? জানাবেন মাসুম রেজা ও তূর্ণা দাশ।