কলকাতা:  আকাশে পুজো পুজো গন্ধ। চারিদিকে জোর কদমে চলছে শপিং। হাতে মাত্র কয়েকটা দিন। চটজলদি কেনাকাটা না সাড়লে পুজোটাই মাটি। আর এই তাড়াহুড়োর মধ্যে কিছু ভুলভাল জামাকাপড় কেনা হয়ে যায়, যা পরবর্তী কালে বাতিলের খাতায় ফেলতে আমরা বাধ্য হই। সেই মুশকিল আসান করতে এসে গিয়েছে ‘আগমণীর সাজ’।

ফ্যাশন ডিজাইনার দেবশ্রী দাসের পুজো স্পেশাল কালেকশন মন ভরাবে মহিলা থেকে পুরুষ সকলের। নতুন প্রজন্ম থেকে পুরনো প্রজন্ম, প্রত্যেককের জন্যই মানানসই পোশাক রয়েছে দেবশ্রীর পুজো কালেকশনে।

এই বছর, দেবশ্রীর বুটিকে থাকছে বিশেষ থিম। অসমের মুগার এক্সক্লুসিভ রেয়ার কালেকশন। এছাড়াও থাকছে, কাঞ্জিভরম, মশলিনের পোশাক।

আরও পড়ুন: জুটিতে ফিরছেন জিৎ-কোয়েল!

বিশেষ কালেকশন লঞ্চে উপস্থিত ছিলেন তৃণমূল যুবনেতা সায়নদেব চট্টোপাধ্যায়। তাঁর কথায়, “ফ্যাশন হল কমফর্ট। যেটা পরে আমি পুজোর গরমে হাসফাস করব, এমন জামাকাপড় না পরাই ভালো। আর দেবশ্রী দির কালেকশনের ব্যাপারে এটাই বলব যে নতুন প্রজন্মমের ছেলে-মেয়েরা ঠিক যেমন পোশাক চায় তেমনই পাবে এখানে।”

ডিজাইনার দেবশ্রীরও একই কথা, “আমার কাছে ফ্যাশন হল ইয়র ওন স্টাইল। আর পুজোয় ওইরকম বাঙালি সাজ অবাঙালি সাজ বলে কিছু হয় না। আমার যে মুগা কালেকশন রয়েছে সেটা আর কোথাও পাওয়া যাবে না। “

আরও পড়ুন: ঘনিষ্ঠ মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় পোস্ট শুভশ্রীর ছবি! প্রশ্ন উঠছে ছেলেটি কে?

অনুষ্ঠানে ছিলেন এম এল এ বৈশালী ডালমিয়া। তিনি জানালেন, “দেবশ্রী দির কালেকশন সবসময়ই সুন্দর। পুজোয় আমার বিশেষ করে তেমন কিছু নেই। সাজতে সকলের ভালো লাগে। মুডের ওপর ডিপেন্ড করছে, কোনদিন কেমন সাজব। “