মুম্বই: ফ্ল্যাট ভেঙে পড়ার ঘটনায় মৃত্যু সংখ্যা ক্রমেই বেড়ে চলেছে। বুধবার সকালে পাওয়া শেষ খবর অনুযায়ী ফ্ল্যাট ভেঙে পড়ার ঘটনায় এখন পর্যন্ত মৃত্যু হয়েছে ৩৩ জনের!

সোমবার মহারাষ্ট্রের ভিওয়ান্দিতে প্যাটেল কমপাউন্ড এলাকায় ভোর রাতে এই দুর্ঘটনা ঘটে। সোমবার সকাল অবধি মৃতের সংখ্যা ছিল ১০। তবে মঙ্গলবার সকালে এই সংখ্যা জানা যায় ২০। বুধবার সকালে সংবাদ সংস্থা মারফৎ খবরে জানা যায় মৃত্যু বেড়ে দাঁড়িয়েছে ৩৩।

প্রাথমিক রিপোর্টে জানা যায়, সোমবার ভোর রাত সাড়ে ৩ টে নাগাদ ২১ টি ফ্ল্যাটের ওই বিল্ডিংটি ভেঙে পড়ে। এই সময় ফ্ল্যাটের সব বাসিন্দারাই ঘুমিয়ে ছিলেন। ফলে বেড়েছে মৃত্যু।

ন্যাশনাল ডিসাস্টার রেসপন্স ফোর্স খবর শোনা মাত্রই সেখানে ছুটে যায়, তাঁদের সঙ্গে হাত উদ্ধারকাজে হাত লাগায় স্থানীয় মানুষেরাও। তড়িঘড়ি উদ্ধার করা হয় বেশ কয়েকজনকে। জানা গিয়েছে, বিল্ডিংটির নাম জিলানি অ্যাপার্টমেন্ট। ১৯৮৪ সালে ওই বিল্ডিংটি বানানো হয়েছিল বলে রিপোর্টে প্রকাশ পেয়েছে।

এই দুর্ঘটনায় সোমবারই শোকপ্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। মৃতদের পরিবারকে সমবেদনা জানানোর পাশাপাশি আহতদের দ্রুত সুস্থতার জন্য প্রার্থনা করেন তিনি।

কীভাবে এই দুর্ঘটনা ঘটল তা খতিয়ে দেখা হচ্ছে। পাশাপাশি ক্ষতিগ্রস্থদের সমস্ত সম্ভাব্য সহায়তা দেওয়া হচ্ছে বলে সোমবারেই জানান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

পচামড়াজাত পণ্যের ফ্যাশনের দুনিয়ায় উজ্জ্বল তাঁর নাম, মুখোমুখি দশভূজা তাসলিমা মিজি।