ইসলামপুর: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে খুন করে দেশকে ঠাণ্ডা করতে চান ইসলামপুরের মৃত রাজেশ সরকারের মা। সংবাদ মাধ্যমের উপস্থিতিতে রাজ্যের এক মন্ত্রী এবং স্থানীয় বিধায়কের উদ্দেশ্যে এমনই জানিয়েছেন সন্তানহারা শোকার্ত মা।

দাড়িভিট স্কুলের ঘটনা ঘিরে গত বৃহস্পতিবার থেকেই উত্তপ্ত ইসলামপুর। একাধিক ছাত্রের মৃত্যু ঘিরে সরগরম হয়ে রয়েছে রাজ্য রাজনীতি। জাতীয় রাজনীতিতেও যার প্রভাব পড়েছে।

আরও পড়ুন- ইসলামপুরে ছাত্র মৃত্যুতে সিবিআই তদন্ত চাইছে কংগ্রেস

এই অবস্থায় রবিবার ইসলামপুরের হিংসার গুলিবিদ্ধ হয়ে মৃত রাজেশের বাড়িতে যান রাজ্যের পঞ্চায়েত ও গ্রামোন্নয়ন মন্ত্রী গোলাম রব্বানি এবং ইসলামপুরের বিধায়ক কানাইলাল আগরওয়া। তাঁদের সামনে নিজের ক্ষোভ উগরে দেন মৃত রাজেশের মা।

আরও পড়ুন- ‘ইসলামপুরে ছাত্র মৃত্যুর জন্য দায়ী রাজ্য সরকার’

চার দিন পরেও বেশ ওই মহিলার মনে দগদগে ছিল ২৭ বছরের ছেলে হারানোর যন্ত্রণা। যা বার বার ফুটে উঠেছিল তাঁর মুখে। কান্না জড়ানো গলায় রাজ্যের মন্ত্রী ও বিধায়কদের উদ্দেশ্যে তিনি বলেন, “আমার কিচ্ছু চাই না। আমি মমতাকে চাই। আমি মমতাকে খুন করতে চাই।” এখানেই তিনি থেমে যাননি। এক নাগাড়ে বলতে থাকেন, “আমি নিজের হাতে মমতাকে খুন করতে চাই। মমতাকে খুন করে আমি দেশকে ঠাণ্ডা করব।”

আরও পড়ুন- বাংলার হিন্দুত্বকে ধ্বংস করতে চাইছেন মমতা: জয়

এরপরেই মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে তুলে ধরেছেন একগুচ্ছ অভিযোগ। তিনি বলেছেন, “আমার দেশের কত সন্তান কেড়ে নিয়েছে। কত মায়ের বুক খালি করেছে। কত ঘরে ঘরে আগুন লাগিয়ে দিয়েছে।” এরপরেই সংজ্ঞা হারিয়ে ফেলেন সন্তান হারা শোকার্ত ওই মহিলা।

দেখুন সেই ভিডিও: