স্টাফ রিপোর্টার, কলকাতা: ফায়ার স্টেশনের মধ্যেই দমকলের গাড়ির ধাক্কায় মৃত্যু হল এক দমকল কর্মীর। ঘটনাটি ঘটেছে টালিগঞ্জ ফায়ার স্টেশনে। মৃতের নাম দেব নারায়ণ পাল। চালকের অসতর্কতার কারণেই এই দুর্ঘটনা ঘটেছে বলে মনে করা হচ্ছে। অভিযুক্ত চালককে গ্রেফতার করেছে পুলিশ।

জানা গিয়েছে, শুক্রবার দুপুর ৩টে নাগাদ টালিগঞ্জ ফায়ার স্টেশন থেকে গাড়ি বের করছিলেন স্টেশন মাস্টার কৃষ্ণেন্দু কুন্দল। গাড়িটি পিছিয়ে নিয়ে যাওয়ার সময় একটি লোহার রডে ধাক্কা মারে। আচমকা সেই লোহার রড দমকলকর্মীর মাথার ওপর ভেঙে পড়ে। ঘটনায় গভীর চোট লাগে দেবকুমার পাল নামে ওই দমকলকর্মীর।

গুরুতর জখম অবস্থায় তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে হাসপাতালেই তাঁর মৃত্যু হয়। ঘটনার পরে স্টেশন মাস্টার কৃষ্ণেন্দু কুন্দলকে গ্রেফতার করেছে পুলিশ। স্টেশনের কয়েকজন কর্মী জানিয়েছেন, গাড়িটি অন্য একজনের নামে লেখা ছিল।

প্রশ্ন উঠছে, অন্যের নামে লেখা গাড়ি কৃষ্ণেন্দু কুন্দল কেন চালাতে গেলেন? তিনি কি আদৌ গাড়ি চালাতে পারেন? অভিযুক্ত কৃষ্ণেন্দু কুন্দল দাবি করেছেন, তিনি ব্রেক চিপতে গিয়ে ক্লাচ চেপে দেন। টালিগঞ্জ ফায়ার স্টেশনের এই ঘটনায় ইতিমধ্যেই বিভাগীয় তদন্তের নির্দেশ দিয়েছেন দমকলমন্ত্রী সুজিত বসুও। দমকলের ডিজি ঘটনার রিপোর্ট চেয়ে পাঠিয়েছেন।

উল্লেখ্য, দু দিন আগেই বিদ্যুতের তারে পড়া গাছ কাটতে গিয়ে মৃত্যু হয় সুকান্ত সিং নামে এক দমকল কর্মীর। সেই ঘটনায় CESC-কে কাঠগড়ায় তোলা হয়েছিল। এত কম সময়ের মধ্যে রাজ্যে আবারও এক দমকল কর্মীর দুর্ঘটনায় মৃত্যু হল।

Proshno Onek II First Episode II Kolorob TV