নিউ ইয়র্ক: কুকুর ভালবাসেন না এমন মানুষ খুব কম। যারা একা থাকেন তারা অনেক সময়েই নিজেদের সঙ্গী হিসেবে একটি কুকুর নিয়ে রাখেন। সময় কাটানোর জন্য। তবে লুসি লেদ্গেওয়ের প্রিয় কুকুর ১৪ বছর বয়সী জ্যাক রাসেল তেরিয়ার মারা যাওয়ার পড়ে লুসি ভেবেছিলেন আর কোনোদিনও হয়তো দেখা হবে না তার প্রিয় সঙ্গীর সঙ্গে।

কিন্তু মারা যাওয়ার পড়ে ফের লুসি দেখতে পেলেন নিজের প্রিয় কুকুরকে। লুসি নিজের প্রিয় কুকুর সানি মারা যাওয়ার এক ঘণ্টা পরে ফের তাকে দেখলেন মেঘের মধ্যে। ১৯ বছর বয়সী লুসি ঘরের বাইরে ব্রিয়েছিলেন মুক্ত বাতাস নেবেন বলে। কিন্তু বাইরে বেরিয়ে আকাশের দিকে তাকিয়ে অবাক হয়ে গিয়েছিলেন।

অবিকল নিজের প্রিয় কুকুরের মুখ দেখতে পেলেন মেঘের মধ্যে। তিনি জানিয়েছেন ঘটনার পর তিনি নিজে বেশ অবাক হয়েছিলেন। আর ভেবেছিলে নিজের কুকুরের কথা ভাবছিলেন বলেই তাকে আকাশে দেখতে পেয়েছিলেন।

তিনি দেখে সঙ্গে সঙ্গে নিজের ফোনে একটি ফটো তুলেছিলেন। আর টা সঙ্গে সঙ্গে নিজের মাকে পাঠিয়েছিলেন। লুসি জানিয়েছেন তার মা দেখে ভেবেছিলেন অবিকল সানি রয়েছে মেঘের মধ্যে। লুসি ওই ছবিটি ইতিমধ্যে সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন। আর টা যথেষ্ট ভাইরাল হয়ে গিয়েছে।

গত শনিবার লুসির প্রিয় সানি অসুস্থ হয়ে পরাতে তার বাবা সানিকে ডাক্তারের কাছে নিয়ে গিয়েছিলেন। কিন্তু লুসির মৃত্যু হয়। তার গোটা পরিবার সানির মারা যাওয়ার পড়ে হতাশ হয়ে পরেছিলেন। লুসির বন্ধু তাকে নিয়ে বাইরে গিয়েছিলেন যাতে তার একটু ভালো লাগে। ওই ঘটনা দেখার পরে কার্যত অবক হয়ে গিয়েছিলেন। তিনি জানিয়েছেন সানি কে দেখার পড়ে যথেষ্ট খুশি হয়েছিলেন। আর তিনি ভেবেছেন সানি তাকে এটাই বলার চেষ্টা করছিল যে সে ভালো আছে। দীঘ ১৪ বছর কাটানোর পড়ে প্রিয় সানির মারা যাওয়ার দুঃখ হয়তো এভাবেই ভুলতে চাইলেন তিনি নিজেকে বুঝিয়ে।

Proshno Onek II First Episode II Kolorob TV