নয়াদিল্লি: বলি অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আচমকা মৃত্যুর ধাক্কা এখনও সামলে উঠতে পারেনি অনেকেই। কেন এভাবে একজন তরতাজা তরুণ অভিনেতাকে চলে যেতে হল? তা নিয়ে প্রশ্ন রয়েছে এখনও।

এবার আন্ডারওয়ার্ল্ডে যোগের সন্দেহ প্রকাশ করলেন প্রাক্তন র অফিসার। এনকে সুদ নামে ওই অফিসারের দাবি, একেবারে নিখুঁতভাবে ছক কষে সুশান্তকে খুন করা হয়েছে। সুদের দাবি, কুখ্যাত ডন দাউদ ইব্রাহিম এখন মুম্বইতে না থাকলেও রাশ এখনও তার হাতে রয়েছে।

তিনি মনে করেন, অনেকের সঙ্গে ঘনিষ্ঠ যোগাযোগের মাধ্যমে দাউদ এখনও মুম্বইয়ের অপরাধ জগতকে নিয়ন্ত্রণ করে। এ কথা উল্লেখ করে সুদের সন্দেহ দাউদের কোনও শাগরেদের হাতে সুশান্তর খুন হওয়ার জোরাল সম্ভাবনা রয়েছে।

তাঁর আরও দাবি, গত কয়েকমাসে সুশান্তকে হুমকি দেওয়া হচ্ছিল। এজন্য তিনি প্রায় ৫০ বার সিম কার্ড বদলেছিলেন। কেউ তাঁকে খুন করে ফেলতে পারে, এই আশঙ্কায় অভিনেতা গাড়িতে ঘুমোতেন বলেও তাঁর দাবি।

সুদের সন্দেহ, পেশাদাররা সুশান্তকে খুন করেছে। তাঁর যুক্তি, অভিনেতার মৃত্যুর আগের দিন সিসিটিভি ক্যামেরা বন্ধ করে দেওয়া থেকে শুরু করে, ডুপ্লিকেট চাবি হারিয়ে যাওয়ার মতো অনেক তথ্যপ্রমাণ রয়েছে, তা দেখিয়ে দেয় যে, কেউ অত্যন্ত চতুরতার সঙ্গে সুশান্তর খুনের ছক কষেছে।

বলিউডের সঙ্গে দাউদের এখনও যোগাযোগ রয়েছে বলে সুদের অভিযোগ।

পপ্রশ্ন অনেক: চতুর্থ পর্ব

বর্ণ বৈষম্য নিয়ে যে প্রশ্ন, তার সমাধান কী শুধুই মাঝে মাঝে কিছু প্রতিবাদ