ঢাকা: স্যান্ডপেপার গেট কান্ডে সাসপেনশনের খাঁড়া উঠতে আর মাত্র হাতে গোনা কয়েকদিন। ফর্মে থেকেই আন্তর্জাতিক সার্কিটে কামব্যাক করার লক্ষ্যে প্রাক্তন অজি সহ-অধিনায়ক ডেভিড ওয়ার্নার। সেই উদ্দেশ্যে চলতি বাংলাদেশ প্রিমিয়র লিগে ব্যাটে শান দিয়ে নিচ্ছেন ছোটখাটো চেহারার এই মারকুটে ব্যাটসম্যান। কিন্তু বুধবার বাংলাদেশ প্রিমিয়র লিগে বাঁ-হাতি ওয়ার্নার যা কান্ড ঘটালেন, তা দেখে তাজ্জব ক্রিকেটদুনিয়া।

রংপুর রাইডার্সের বিরুদ্ধে ম্যাচে এদিন প্রথমে ব্যাট করে ওয়ার্নারের দল সিলেট সিক্সার্স। ৪৭ রানে তখন ক্রিজে অপরাজিত প্রাক্তন অস্ট্রেলিয়া সহ-অধিনায়ক। ক্যারিবিয়ান তারকা ক্রিস গেইলের বলে ছয় মারতে গিয়ে মিস হিট করে বসেন ওয়ার্নার। পরের বলে বাঁ-হাতি ওয়ার্নার ভোল বদলে হয়ে যান সটান ডান-হাতি ব্যাটসম্যান। শুধু তাই নয়, স্ট্রেট হিটে গেইলের পরের বলে ছক্কা হাঁকিয়ে বসেন তিনি। যা দেখে রীতিমত তাজ্জব ক্রিকেট অনুরাগীরা। ইন্টারনেটেও যথারীতি ভাইরাল সেই ভিডিও।

আরও পড়ুন: ‘বোলারদের জন্যই বিশ্বকাপে ফেভারিট ভারত’

ছক্কা হাঁকানোর সঙ্গে সঙ্গে অর্ধশতরানও পূরণ করে ফেলেন ওয়ার্নার। উল্লেখযোগ্য বিষয় এরপর গেইলের আরও দুটি ডেলিভারি ডানহাতেই মোকাবিলা করেন ওয়ার্নার। পরের দুটি ডেলিভারি বাউন্ডারির বাইরে পাঠিয়ে ৮ রান সংগ্রহ করেন সিলেট সিক্সার্স ব্যাটসম্যান। অর্থাৎ ডানহাতি ওয়ার্নার গেইলের তিনটি ডেলিভারি থেকে সংগ্রহ করেন ১৪ রান। ছ’টি বাউন্ডারি এবং দু’টি ওভার বাউন্ডারি সহযোগে ৩৬ বলে ৬১ রান করে অপরাজিত থেকে যান ওয়ার্নার। বাঁ-হাতি ওয়ার্নারের ডানহাতেও সাবলীল ব্যাটিংয়ে মুগ্ধ অনুরাগীরা।

আরও পড়ুন: জাতীয় দল থেকে সরে দাঁড়ালেন নির্ভরযোগ্য তারকা

পাশাপাশি ওপেনার লিটন দাসের ৪৩ বলে দুরন্ত ৭০ রান প্রথমে ব্যাট করে এদিন সিলেটকে নির্ধারিত ২০ ওভারে ১৮৭ রান তুলতে সাহায্য করে। জবাবে ব্যাট করতে নেমে দক্ষিণ আফ্রিকান ব্যাটসম্যান রিলে রোসোউয়ের ৫৮, মাহম্মদ মিঠুন ও মাশরাফি মোর্তাজার যথাক্রমে ১৫ এবং ৩৩ রান হার এড়াতে পারেনি রংপুর রাইডার্সের। নির্ধারিত ২০ ওভারে ১৬০ রানের বেশি তুলতে পারেনি তারা। অর্থাৎ ২৭ রানে টুর্নামেন্টের দ্বিতীয় জয়ে ষষ্ঠস্থানে উঠে এল সিলেট। পাঁচ ম্যাচ থেকে তাদের সংগ্রহ চার পয়েন্ট।