মুম্বই- করোনার কোপ পড়ল ফের বলিউডে। প্রযোজক করিন মোরানির মেয়ে সাজা মোরানিও করোনায় আক্রান্ত হয়েছেন। তাঁর সোয়াব পরীক্ষা করে রিপোর্ট পজিটিভ এসেছে। মার্চের প্রথম সপ্তাহে শ্রীলঙ্কা থেকে ফিরেছিলেন সাজা। কিন্তু তাঁর তেমন কোনও উপসর্গ ছিল না। জানাচ্ছেন করিম মোরানি। তিনি বলছেন, ওঁর কোনও উপসর্গ ছিল না। কিন্তু পরীক্ষা করার পরে দেখা যায় ওর রিপোর্ট পজিটিভ এসেছে। আমার আর এক মেয়ে জোয়ার কিছু উপসর্গ ছিল। তাঁকেও পরীক্ষা করানো হয়। কিন্তু তাঁর রিপোর্ট নেগেটিভ আসে। এর পরে দুজনকেই নানাবতী হাসপাতালে ভর্তি করা হয়। দুজনেই আইসোলেশনে রয়েছেন।

করিমই জানান, সাজা মার্চের প্রথম সপ্তাহে শ্রীলঙ্কা থেকে ফেরেন আর জোয়া রাজস্থান থেকে ফেরেন ১৫ মার্চ। চেন্নাই এক্সপ্রেস, রা-ওয়ান, হ্যাপি নিউ ইয়ার, দিলওয়ালের মতো ছবিতে প্রযোজনা করেছেন করিম। এছাড়াও আরও বেশ কিছু ছবিতে সহ-প্রযোজনা করেছেন তিনি।

অন্যদিকে বলিউড গায়িকা কণিকা কাপুর অবশেষে করোনা মুক্ত হয়েছেন। পর পর দুবার তাঁর সোয়াবের রিপোর্ট নেগেটিভ এসেছে। চিকিৎসকরা জানিয়েছিলেন, পর পর দুটি পরীক্ষার ফলাফল যদি নেগেটিভ আসে তা হলেই তাঁকে ছাড়া হবে। আর তাই দ্বিতীয়বার তাঁর ফলাফল নেগেটিভ আসায় কণিকাকে হাসপাতাল থেকে ছাড়া হয়।

ইংল্যান্ড থেকে ফেরার ১০ দিন পরেই নানা রকম উপসর্গ যেমন জ্বর সর্দি কাশি হয় কণিকার। এর পরে লখনউয়ের সঞ্জয় গান্ধী হাসপাতালে ভর্তি হন তিনি। সেখানে কোভিড ১৯ পরীক্ষায় তাঁর ফলাফল পজিটিভ আসে। নির্দিষ্ট সময় অন্তর পাঁচবার পরীক্ষায় তাঁর রিপোর্ট পজিটিভ আসে। অবশেষে ষষ্ঠ ও সপ্তমবার সোয়াব পরীক্ষার পরে তাঁর ফলাফল নেগেটিভ আসে। প্রসঙ্গত, সোমবার সকালের হিসেব অনুযায়ী, এই মুহূর্তে ভারতে আক্রান্তের সংখ্যা ৪০৬৭। ইতিমধ্য়েই মৃত্যু হয়েছে ১০৯ জনের।