সোয়েতা ভট্টাচার্য, কলকাতা : জয়নগরের বাসিন্দা সুস্মিতা নস্কর। বাবা রিকশাচালক কষ্ট করে আয় করে দুই ছেলে মেয়েকে পড়াশুনো করাচ্ছেন। তাদের মেধাবী মেয়ে সুস্মিতা এই বছর উচ্চ মাধ্যমিক পরীক্ষা দেয়।

তবে গত ১৫ই মার্চ থেকে সব কিছুই বদলে যায়। বাড়ি থেকে মায়ের কথা মত জলখাবার কিনতে বের হয় সুস্মিতা। তারপর আর বাড়ি ফেরেনি সে। তার বাবা মা সহ আত্মীয় স্বজনেরা তার খোঁজ শুরু করে।

আরও পড়ুন : পাকিস্তানকে পুলওয়ামার আরও জবাব দেবে ভারত: অজিত দোভাল

১৫ই মার্চ সারাদিন ধরে তার খোঁজ করা হয়। তবে কোনও খোঁজ না পেয়ে শেষমেশ পুলিশের কাছে দ্বারস্থ হয় এই পরিবার। মেয়ের নিখোঁজ হওয়ার পর থেকে পরিবার মানসিকভাবে ভেঙ্গে পরে। পুলিশের কাছে গিয়ে তাদের হেনস্থার মুখে পড়তে হয় বলে পরিবারের অভিযোগ।

মেয়ের নিখোঁজ হওয়ার বিষয়ে পুলিশের কাছে অভিযোগ করতে গিয়ে হতাশ হয় সুস্মিতার পরিবার । তাদের অভিযোগ জয়নগর থানার পুলিশের সহযোগিতা পাননি তাঁরা৷ তবে পরে পুলিশ এই ঘটনার একটি জিডি নেয় বলে জানায় পরিবার। যদিও পাঁচ দিন কেটে গেলেও এখনও মেয়ের কোনো খবর মেলেনি৷ পুলিশের তদন্ত নিয়ে প্রশ্ন তুলছে পরিবারের সদস্যরা ।

মেয়ে কোথায় কি অবস্থায় রয়েছে তা ভেবে নস্কর পরিবার দুশ্চিন্তায় দিন কাটাচ্ছে। মেয়েকে ফিরে পেতে কাদের কাছে দ্বারস্থ হতে হবে, সেই প্রশ্নই এখন তাদের ভাবাচ্ছে৷