কলকাতা: ডিসট্রিক্ট হেলথ ফ্যামিলি ওয়েলফেয়ার সমিতি উত্তর ২৪ পরগনা ২২১ টি পদে কর্মী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। medical officer, district consultant, staff nurse থেকে শুরু করে একাধিক পদে নিয়োগের জন্য প্রকাশ করা হয়েছে এই বিজ্ঞপ্তি। আগ্রহী প্রার্থীদের দ্রুত আবেদনের জন্য জানানো হয়েছে। আবেদনের শেষ তারিখ- ২৯.৯.২০২০

district consultant পদের জন্য রয়েছে একটি শূন্যপদ। প্রার্থীদের statistics নিয়ে পড়াশোনা করতে হবে। এছাড়া কাজের অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীদের বয়স ৪০ বছরের মধ্যে হবে। বেতন ৩০ হাজার টাকা মসিক দেওয়া হবে। অন্যদিকে medical officer পদের জন্য রয়েছে ১ টি পদ।

প্রার্থীদের এমবিবিএস করতে হবে। এছাড়া কাজের অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীদের বয়স ৬৩ বছরের মধ্যে থাকতে হবে। বেতন ৪০ হাজার টাকা মাসিক হিসেবে দেওয়া হবে। full time medical officer পদের জন্য রয়েছে ১৮ টি শূন্যপদ। প্রার্থীদের এমবিবিএস করতে হবে। এছাড়া কাজের অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীদের বয়স ৬৩ বছরের মধ্যে হতে হবে। বেতন হিসেবে দেওয়া হবে ৪০ হাজার মাসিক।

এছাড়া general duty medical অফিসার পদের জন্য রয়েছে ৩ টি শূন্যপদ। প্রার্থীদের এমবিবিএস করতে হবে। প্রার্থীদের বয়স ৬৩ বছরের মধ্যে হতে হবে। এতন ৪০ হাজার টাকা মাসিক দেওয়া হবে। এছাড়া staff nurse পদের জন্য রয়েছে ১৮২ টি শূন্যপদ। প্রার্থীদের জিএনএম করতে হবে। স্থানীয় ভাষাতে দক্ষ হতে হবে। এছাড়া প্রার্থীদের বয়স ৬৪ বছরের মধ্যে হতে হবে। বেতন ১৭২২০ মাসিক। এছাড়া একাধিক পদের জন্য প্রকাশ করা হয়েছে বিজ্ঞপ্তি।

আগ্রহী প্রার্থীদের দ্রুত আবেদন করতে জানানো হয়েছে। নিয়োগ সংক্রান্ত তথ্য জানার জন্য www.north24parganas.gov.in এই ওয়েবসাইটে চোখ রাখতে হবে। প্রার্থীদের আবেদন ফি বাবদ ১০০ টাকা দিতে হবে। সংরক্ষিতদের জন্য ৫০ টাকা দিতে হবে। প্রার্থীদের আবেদন পত্র office of the chief medical officer of health banamalipore barasat district hospital campus north 24 parganas pin-7000124 এই ঠিকানাতে পাঠাতে হবে।

পচামড়াজাত পণ্যের ফ্যাশনের দুনিয়ায় উজ্জ্বল তাঁর নাম, মুখোমুখি দশভূজা তাসলিমা মিজি।